Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Aryan Khan: বম্বে হাই কোর্টে শুনানি পিছিয়ে মঙ্গলবার, আরও দীর্ঘ শাহরুখ-পুত্রের জেলের মেয়াদ

সংবাদ সংস্থা
মুম্বই ২১ অক্টোবর ২০২১ ১১:৪৯
জেলে বাবার সঙ্গে দেখা হলেও বাড়ি ফিরতে এখনও দেরি আছে আরিয়ানের।

জেলে বাবার সঙ্গে দেখা হলেও বাড়ি ফিরতে এখনও দেরি আছে আরিয়ানের।
গ্রাফিক— শৌভিক দেবনাথ।

শাহরুখ-পুত্র আরিয়ানের জেলবন্দি দশা আরও দীর্ঘায়িত হওয়ার পথে। বুধবার নিম্ন আদালতে জামিনের আর্জি খারিজ হওয়ার পর বৃহস্পতিবার সকালেই বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবী। বম্বে হাই কোর্ট জানিয়ে দিল, আরিয়ানের জামিন মামলার শুনানি হবে আগামী ২৬ অক্টোবর, মঙ্গলবার। এর ফলে একটা ব্যাপার পরিষ্কার, জেলে বাবার সঙ্গে দেখা হলেও বাড়ি ফিরতে এখনও দেরি আছে আরিয়ানের।

Advertisement

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে শাহরুখের ছেলের আইনজীবী সতীশ মানশিন্ডে বম্বে হাই কোর্টের বিচারপতি নীতীন সোমব্রের বেঞ্চে এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করেন। বিচারপতি সোমব্রে তখন জানান, ৩ অক্টোবর থেকে মাদক নিয়ন্ত্রণ সংস্থার দায়ের করা মামলায় হেফাজতে থাকা আরিয়ান খানের জামিনের আবেদনের শুনানি হবে আগামী ২৬ অক্টোবর, মঙ্গলবার। একই দিনে জামিনের শুনানি হবে আর এক অভিযুক্ত তথা মাদক মামলায় ধৃত মুনমুন ধামেচারও। আগামী সোমবারের মধ্যে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোকে এই সংক্রান্ত হলফনামা জমা দেওয়ার নির্দেশ দিয়েছে বম্বে হাই কোর্ট।

বুধবার মুম্বইয়ের বিশেষ এনডিপিএস আদালতে খারিজ হয়ে যায় আরিয়ান খান-সহ প্রমোদতরীতে মাদক মামলায় ধৃত ৮ জনের জামিনের আবেদন। আদালতের সামনে সরকারি পক্ষের আইনজীবীদের যুক্তি ছিল, সরাসরি মাদক গ্রহণ বা আরিয়ানের কাছ থেকে মাদক উদ্ধার না হলেও, তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টের কাছে মাদক পাওয়া গিয়েছে। এবং আরবাজের কাছে যে মাদক আছে, তা ভালো করে জানতেন আরিয়ান। যা জেনেশুনে মাদক রাখা বা ‘কনশাস পজেশন’-এর সমান। এর পর বিশেষ এনডিপিএস আদালত আরিয়ানদের জামিনের আর্জি খারিজ করে দেয়।

নিম্ন আদালতে জামিনের আর্জি খারিজ হওয়ার পর বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন শাহরুখ-পুত্র আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে।

আরও পড়ুন

Advertisement