Advertisement
২৬ মে ২০২৪
Tollywood Controversy

শেষ মুহূর্তে কৌশিকের নতুন ছবি থেকে সরলেন অঞ্জন দত্ত, ছবির হাল ধরতে কি ছেলে উজানই ভরসা?

এক ফ্রেমে পরমব্রত চট্টোপাধ্যায়, ইশা সাহা, অঙ্কুশ হাজরা। সঙ্গে বলিউডের বাঙালি অভিনেত্রী সায়নী গুপ্ত। তারকাদের নিয়ে ‘অসুখ বিসুখ’-এর যাত্রা শুরুর আগেই ধাক্কা খেলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।

Kaushik Ganguly and Anjan Dutt

কৌশিক গঙ্গোপাধ্যায় (বাঁ দিকে)। অঞ্জন দত্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ২১:১০
Share: Save:

শুরুর আগেই বড়সড় ধাক্কা। ১২ জুন থেকে ‘অসুখ বিসুখ’ ছবির শুটিং শুরু করার কথা ছিল পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের। তবে ছবির শুটিং শুরু হওয়ার আগেই বিপত্তি। ছবিতে অভিনয় করার কথা ছিল টলিউডের বর্ষীয়ান শিল্পী অঞ্জন দত্তের। শুটিং শুরুর আগের রাতেই বেঁকে বসলেন তিনি। ছবি থেকে তিনি সরে যাওয়ায় সেই চরিত্রে শেষমেশ নিজেই ক্যামেরার সামনে গিয়ে দাঁড়ালেন কৌশিক। খবর, যে দৃশ্যেগুলিতে অভিনয় করছেন কৌশিক, সেই দৃশ্যে ক্যামেরার নেপথ্যে থাকবেন তাঁর ছেলে ও অভিনেতা উজান গঙ্গোপাধ্যায়।

এত দিন স্রেফ অভিনয়ই করেছেন উজান। এ বার কি তবে পরিচালনাতেও হাতেখড়ি কৌশিক-পুত্রের?

ছবির চিত্রনাট্য থেকে শুরু করে কাস্টিং— সব চূড়ান্ত। শুটিং শুরু হওয়ার আগের দিনই কেন ছবি থেকে সরে দাঁড়ালেন অঞ্জন? আনন্দবাজার অনলাইনের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তারিখ সংক্রান্ত সমস্যার কারণেই ছবি থেকে সরে আসতে বাধ্য হয়েছেন তিনি। সেই চরিত্রেই নাকি অভিনয় করছেন পরিচালক কৌশিক নিজে এবং ক্যামেরার নেপথ্যে থেকে বাবাকে পরিচালনা করছেন ছেলে উজান। যদিও এই বিষয়ে কৌশিকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি জানান, শট নিতে ব্যস্ত থাকায় এখন তিনি কথা বলতে পারবেন না।

কৌশিকের ‘অসুখ বিসুখ’ ছবির মাধ্যমে টলিউডে অভিষেক ঘটতে চলেছে বলিউডের বাঙালি অভিনেত্রী সায়নী গুপ্তের। এর আগে ‘ফোর মোর শটস প্লিজ়’, ‘আর্টিকেল ১৫’, ‘পার্চড’-এর মতো ছবি ও সিরিজ়ে কাজ করে দর্শকের নজর কেড়েছেন সায়নী। এ বার বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। অন্য দিকে, ‘অসুখ বিসুখ’ ছবিতে কাজ করছেন ইশা সাহা, পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরার মতো টলি অভিনেতারাও। গত মাসেই হয়ে গিয়েছে ছবির মহরত অনুষ্ঠান। সব ঝড়ঝাপ্টা সামলে ১২ জুন থেকে শুরু হল ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE