Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ankit Siwach

Ankit Siwach: আমার নগ্ন ছবি চাওয়া হতো! অতীতের হেনস্থা নিয়ে মুখ খুললেন অঙ্কিত সিওয়াচ

প্রদীপের নীচে আজও চাপ চাপ অন্ধকার। টেলিভিশন অভিনেতা অঙ্কিত সিওয়াচ, যাঁকে এখন স্টার প্লাস শো 'ইয়ে ঝুকি ঝুকি সি নজর'-এর দৌলতে সবাই চেনেন, তাঁর যন্ত্রণার সংগ্রাম অনেকেরই অজানা।

অঙ্কিত সিওয়াচ

অঙ্কিত সিওয়াচ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৬:০৪
Share: Save:

প্রদীপের নীচে আজও চাপ চাপ অন্ধকার। টেলিভিশন অভিনেতা অঙ্কিত সিওয়াচ, যাঁকে এখন স্টার প্লাস শো 'ইয়ে ঝুকি ঝুকি সি নজর'-এর দৌলতে সবাই চেনেন, তাঁর যন্ত্রণার সংগ্রাম অনেকেরই অজানা। তাঁর টেলিভিশনে কাজ করতে আসার শুরুর দিকের অভিজ্ঞতা ভয়াবহ। এমন কী অভিনয় জগতের খুব পরিচিত শব্দবন্ধ 'কাস্টিং কাউচ'-এর মতো ঘৃণ্য ঘটনারও শিকার হয়েছেন তিনি। সে সব নিয়েই এ বার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতা।

উত্তরপ্রদেশের মিরাটে জন্ম অঙ্কিতের। দিল্লিতে কাজ খুঁজতে এসে প্রথমে সাংস্কৃতিক অভিঘাতের মুখোমুখি হন। তার পর তাঁর সারল্যের সুযোগে একের পর এক হেনস্থার ঘটনা ঘটে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন কিছু অতীত সামনে এনেছেন অঙ্কিত, যা শুনলে শিউরে উঠতে হয়।

অভিনেতা জানান, একটা সময় ছিল যখন তাঁকে বার বার নগ্ন ছবি পাঠাতে বাধ্য করা হতো। কিন্তু একটা শো'তে সুযোগ পাওয়ার জন্য মানুষ আর কত নীচে নামতে পারে! গলা ভারী গিয়ে আসে অঙ্কিতের। বলেন, “আমি এক সময় সবাইকে বিশ্বাস করতাম, ভাবতাম সবাই ভাল মানুষ। কিন্তু সেটাই আপনার দুর্বলতা ভেবে নেওয়া হবে। সবাই আপনার সুযোগ নেবে।"

তিনি আরও বলেন, "আপনি যদি মনে করেন যে প্রত্যেকের মধ্যেই একেকটা ভূত আছে এবং আপনি তাদের উপেক্ষা করতে পারেন, তাহলেও ভুল ভাবছেন। সেই ভূতগুলিই আপনাকে ছিবড়ে করে ইন্ডাস্ট্রি থেকে ছুড়ে ফেলে দেবে।" অঙ্কিত জানান, মডেলিং-এর সময় এমনই কিছু পৈশাচিক ঘটনার শিকার হয়েছেন তিনি। তাঁকে নগ্ন ছবি পাঠাতে বলার পাশাপাশি এমন কিছু পার্টিতে আসতে বলা হয়েছিল যেগুলির সঙ্গে কাজের কোনও যোগ নেই। কিন্তু এর কোনওটির জন্যই প্রস্তুত ছিলেন না আজকের টিভি স্টার।

৪ মাসের মধ্যে মডেলিং ছেড়ে দিয়েছিলেন অঙ্কিত। হাল ছেড়ে উত্তরপ্রদেশে ফিরে যাওয়ার কথাও ভাবছিলেন। তবে সেই মানসিক অবসাদ কেটেও যায় ধীরে ধীরে।

হঠাৎ বড় হয়ে যান গ্রামের ছেলে অঙ্কিত। শহরের চাল বেচাল বুঝে রুখে দাঁড়াতে থাকেন। সেই থেকে লড়াই চালিয়ে আজ তিনি সফল, জনপ্রিয় এক মুখ। তবে নির্মম অতীত যে ভোলা যায় না! অঙ্কিত জানান, এ সমাজে যাঁরা ক্ষমতার চূড়োয় বসে আছেন সাধারণ মানুষকে নিংড়ে নেওয়াই তাঁদের কাজ। এই চরিত্রটা কেবল বুঝে নিয়ে এগোতে হবে।

অঙ্কিত সিওয়াচ বর্তমানে সফল অভিনেতা। 'ইয়ে ঝুকি ঝুকি সি নজর'-এ আরমানের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অঙ্কিত। তবে তাঁর অতীত জীবনের এ হেন কালো অধ্যায় হঠাৎ সামনে আসতেই মন ভারাক্রান্ত ভক্তদের। অনেকেই ক্ষুব্ধ হয়ে বলেন, 'সত্যিই, অভিনয় জগৎ খুব খারাপ জায়গা।'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE