Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Ankita Lokhande-Sushant Singh Rajput: আমাদের পুরনো দর্শকদের জন্য সুশান্তই ‘মানব’, ‘পবিত্র রিশতা’ নিয়ে মন্তব্য অঙ্কিতার

সুশান্তের পরে হিতেন তেজওয়ানি সেই চরিত্রে অভিনয় করেন ধারাবাহিকে। সিরিজে অবশ্য মুখ্য ভূমিকায় কাস্ট করা হয় অভিনেতা শাহির শেখকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ জানুয়ারি ২০২২ ১৪:২৩
Save
Something isn't right! Please refresh.
পর্দায় ‘মানব-অর্চনা’র প্রেম।

পর্দায় ‘মানব-অর্চনা’র প্রেম।

Popup Close

২৮ জানুয়ারি, শুক্রবার থেকে আবারও পর্দায় ‘মানব-অর্চনা’র প্রেম। ‘জি ফাইভ’ ওটিটি প্ল্যাটফর্মে ‘পবিত্র রিশতা’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। ব্যর্থ প্রেম দিয়ে শেষ হয়েছিল প্রথম সিজন। দ্বিতীয় সিজনে এক হবে মানব এবং অর্চনা? সিরিজ নিয়ে কথা বলার সময়ে নায়িকা অঙ্কিতা লোখান্ডে তাঁর প্রাক্তন প্রেমিক প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রসঙ্গ টানলেন। যিনি ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে প্রথম বার মানবের চরিত্রটি ফুটিয়ে তুলেছিলেন। প্রবল জনপ্রিয়তা অর্জন করেন এই চরিত্রের পরেই।

সুশান্তের পরে হিতেন তেজওয়ানি সেই চরিত্রে অভিনয় করেন ধারাবাহিকে। সিরিজে অবশ্য মুখ্য ভূমিকায় কাস্ট করা হয় অভিনেতা শাহির শেখকে। নায়িকার ভূমিকায় শুরু থেকে এখনও পর্যন্ত দেখা গিয়েছে অঙ্কিতাকেই।

অঙ্কিতার কাছে এখনও সুশান্তই ‘প্রথম মানব’। তাঁর কথায়, ‘‘দর্শক আমাদের রসায়ন খুবই পছন্দ করেছিলেন। সে কারণেই তাঁরা এখনও আমাদের দু’জনকে একসঙ্গে দেখতে চান। আমাদের পুরনো দর্শকদের জন্য সুশান্তই ‘মানব’। এটাই তো ভালবাসা।’’

Advertisement

৭ বছর পরে ২০২১ সালে ‘পবিত্র রিশতা’-কে ওটিটি-তে ফিরিয়ে আনা হয়। ‘মানব’-এর চরিত্রে শাহিরও দর্শকদের মন কেড়েছেন।

২০০৯ সালে এই ধারাবাহিক শুরু হয় প্রযোজক একতা কপূরের হাত ধরে। সেই ধারাবাহিকে মানব ও অর্চনার চরিত্রে অভিনয় করেই খ্যাতি লাভ সুশান্ত এবং অঙ্কিতার। সেই ধারাবাহিকে অভিনয় করার সময়েই দু’জনের প্রেম হয়। কিন্তু বড় পর্দায় পা রাখার সুযোগ আসার পরে ২০১১ সালে ধারাবাহিক ছেড়ে দেন সুশান্ত। তাঁর পরিবর্তে সেই চরিত্রে অভিনয় করেন অভিনেতা হিতেন তেজওয়ানি। ২০১৪ সালে প্রায় ১৫০০ পর্যায়ে পৌঁছে বন্ধ হয়ে যায় ‘পবিত্র রিশতা’।



Something isn't right! Please refresh.

Advertisement