Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Pavitra Rishta: ফিরছে ‘পবিত্র রিশতা’, সুশান্তের বদলে অঙ্কিতার সঙ্গে জুটি বাঁধছেন জনপ্রিয় টেলি তারকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৫ জুন ২০২১ ১৩:০৪
‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে সুশান্ত-অঙ্কিতা

‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে সুশান্ত-অঙ্কিতা

১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুবার্ষিকীতে প্রকাশ পেল টেলি তারকার নাম। সুশান্তের পরিবর্তে তিনি অভিনয় করবেন ‘পবিত্র রিশতা ২.০’-তে। একাধিক পুরনো জনপ্রিয় হিন্দি ধারাবাহিককে নতুন মোড়কে ফিরিয়ে আনা হচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। তাদের মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি ধারাবাহিক হল, ‘কবুল হ্যায়’, ‘জামাই রাজা’, ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’।

কানাঘুষো শোনা যাচ্ছিল, ৭ বছর পরে ‘পবিত্র রিশতা’-ও ফিরতে চলেছে নতুন গল্প নিয়ে। কিন্তু সুশান্ত অভিনীত বিখ্যাত চরিত্র ‘মানব’-এর ভূমিকায় কাকে দেখা যাবে, সেই নিয়ে জল্পনা চলছিল। সুশান্তের মৃত্যুর পরে তাঁর পরিবর্তে দর্শক অন্য কাকে মেনে নেবে, সেই নিয়ে আলোচনা চলছিল মুম্বইয়ের টেলিপাড়ায়। ‘অর্চনা’র চরিত্রের জন্য অভিনেত্রী বদলাবে না বলেই শোনা গিয়েছে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেই অভিনয় করবেন। টেলিপাড়ার খবর, ‘মানব’-এর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা শাহির শেখ। একইসঙ্গে তাঁর পুরনো ধারাবাহিক ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’-এর তৃতীয় ভাগেও দেখা যাবে তাঁকে।

Advertisement
অভিনেতা শাহির শেখ

অভিনেতা শাহির শেখ


২০০৯ সালে এই ধারাবাহিক শুরু হয় প্রযোজক একতা কপূরের হাত ধরে। সেই ধারাবাহিকে মানব ও অর্চনার চরিত্রে অভিনয় করেই খ্যাতি লাভ সুশান্ত এবং অঙ্কিতার। সেই ধারাবাহিকে অভিনয় করার সময়েই দু’জনের প্রেম হয়। কিন্তু বড় পর্দায় পা রাখার সুযোগ আসার পরে ২০১১ সালে সেই ধারাবাহিক ছেড়ে দেন সুশান্ত। তাঁর পরিবর্তে সেই চরিত্রে অভিনয় করেন অভিনেতা হিতেন তেজওয়ানি। ২০১৪ সালে প্রায় ১৫০০ পর্যায়ে পৌঁছে বন্ধ হয়ে যায় ‘পবিত্র রিশতা’।

আরও পড়ুন

Advertisement