Advertisement
০২ মে ২০২৪
Ankita Lokhande Vicky Jain

অঙ্কিতার স্বামীকে নিয়ে নিন্দার ঝড় নেটপাড়ায়, নিজের ঘাড়েই দোষ নিলেন অভিনেত্রী

নেটপাড়ার একটা বড় অংশের দাবি, অঙ্কিতার স্বামী আস্ত ‘রেড ফ্ল্যাগ’। তবে এ বার নিজের অনুতাপের কথা জানালেন অভিনেত্রী।

Ankita Lokhande on Vicky Jain being called Red flag on bigg boss 17

(বাঁ দিকে) অঙ্কিতা লোখান্ডে (ডান দিকে) ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৫৮
Share: Save:

দর্শকরা ‘বিগ বস্‌ ১৭’-র ঘরে একের পর এক অশান্তি দেখেছেন অঙ্কিতা লোখান্ডে ও তাঁর স্বামী ভিকি জৈনের মধ্যে। যে স্বামীর হাত ধরে সলমন খানের এই রিয়্যালিটি শোয়ে পা রেখেছিলেন অঙ্কিতা, তিনিই ধীরে ধীরে হয়ে উঠলেন অঙ্কিতার প্রতিদ্বন্দ্বী। ভিকিকে প্রকাশ্যে অপমান করা থেকে তাঁর চরিত্রে কাদা ছেটানো— কিছুই বাদ রাখেননি তিনি। অন্য দিকে, অভিনেত্রীর স্বামীও কম নন। তিনিও অঙ্কিতার উদ্দেশে কটূক্তি করে গিয়েছেন। বাইরের লোকের সামনে অঙ্কিতাকে অপমান করেছেন। এমনকি, ভিকির বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি নাকি অভিনেত্রীকে থাপ্পড় মারতেও উদ্যত হন। এ সবের কারণে সমাজমাধ্যম জুড়ে অভিনেত্রীর স্বামীকে নিয়ে নিন্দার প্রবাহ। নেটপাড়ার একটা বড় অংশের দাবি, অঙ্কিতার স্বামী আস্ত ‘রেড ফ্ল্যাগ’। তবে এ বার নিজের অনুতাপের কথা জানালেন অভিনেত্রী।

তিন মাসের এই রিয়্যালিটি শোয়ের খেলা শেষ হতেই অনুতাপ অঙ্কিতার। ঘর থেকে বেরোতেই বুঝেছেন, ভিকির উপর বেজায় খাপ্পা তাঁর অনুরাগীরা। ফলে ময়দানে নামতে হল অভিনেত্রীকেই। এক সাক্ষাৎকারে তিনি জানান, যাঁরা তাঁর স্বামীকে ‘রেড ফ্ল্যাগ’ বলছেন, আসলে তিনি উল্টোটাই। সব দিক থেকেই তিনি ‘গ্রিন ফ্ল্যাগ’। একজন আর্দশ স্বামী। তাঁর স্বামীকে নিয়ে যে নিন্দামন্দ চলছে, তার প্রেক্ষিতেই অঙ্কিতা বলেন, ‘‘ আসলে এডিটে অনেক কিছু অন্য রকম দেখায় টিভির পর্দায়। কখনও আমার মনে হচ্ছে, আমিই এমন সব কাণ্ড করেছি, যাতে ভিকিকে খলনায়ক মনে হয়েছে। এর জন্য মাঝেমধ্যেই অনুশোচনা হচ্ছে আমার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE