Advertisement
০৩ মে ২০২৪
Richa Chadha-Ali Fazal

মা হতে চলেছেন রিচা চড্ডা! শুক্র-সকালে নিজেই সুখবর দিলেন হবু বাবা আলি ফজল

বলিপাড়ায় একের পর এক খুশির খবর। ইয়ামি গৌতমের পর সুখবর দিলেন আলি ফজল এবং রিচা চড্ডা। দুই থেকে তিন হতে চলেছেন তাঁরা।

symbolic image.

রিচা চড্ডা আর আলি ফজলের জীবনে আসছে নতুন সদস্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১২:২০
Share: Save:

বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান আসা সময়ের অপেক্ষা। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম। বলিপাড়ার হবু বাবা-মায়ের তালিকায় এ বার নাম লেখালেন আলি ফজল এবং রিচা চড্ডা। দুই থেকে তিন হতে চলেছেন এই দম্পতি। শুক্রবার সকালে ইনস্টাগ্রামের পাতায় নিজেই এই সুখবর দিয়েছেন আলি। দুটো ছবি পোস্ট করেছেন আলি। একটি ছবিতে রিচাকে মুগ্ধ চোখে দেখছেন তিনি। আর অন্য ছবিতে দু’জন থেকে তিন জন হওয়ার ইঙ্গিত। এই দুটো ছবি পোস্ট করে আলি লিখেছেন, ‘‘আমাদের দু’জনের পৃথিবীতে এক মৃদু হৃদ্‌স্পন্দন সবচেয়ে বড় শব্দ হয়ে আসছে।’’

২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে বিয়ে করেন আলি এবং রিচা। ২০২০ সালেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনা অতিমারির ধাক্কায় পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান। দু’বছর পর ঘর বাঁধেন তাঁরা। এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলেছিল বিয়ের অনুষ্ঠান। রিচা ও আলির প্রেমকাহিনি ঘিরে তাঁদের অনুরাগীদের মধ্যে যথেষ্ট উদ্দীপনা ছিল। তাঁদের প্রেমকাহিনি ঠিক যেন রূপকথার গল্পের মতো। শোনা যায়, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রথম বার একে অপরের মুখোমুখি হন রিচা ও আলি। প্রথম দেখাতেই নাকি তাঁরা মন দেওয়া-নেওয়া করে ফেলেছিলেন।

২০১২ সালে প্রথম দেখা হলেও তাঁদের প্রেমকাহিনির শুরু তারও বেশ কয়েকটি বছর পরে। ২০১৫ সালে ওই তারকা জুটি ‘ডেট’ করা শুরু করেন বলে জানা যায়। কিন্তু রীতিমতো গোপন রাখেন সম্পর্কের কথা। শোনা যায়, প্রেম নিবেদনের জন্য ‘আই লভ ইউ’ প্রথম বলেন রিচাই। নায়িকার সঙ্গে তাঁর বাড়িতে বসে ‘চ্যাপলিন’ দেখছিলেন আলি। সে সময় আচমকাই আলিকে প্রেম নিবেদন করেন রিচা। প্রথম ‘আই লভ ইউ’ বললেও বিয়ের প্রস্তাব প্রথম দেন আলি। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য মলদ্বীপে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেন নায়ক। তার পর হাঁটু মুড়ে রিচার হাত ধরে বিয়ের প্রস্তাব দেন আলি। সেই প্রেম পরিণতি পেয়েছিল বছর দুয়েক আগে। এ বার জীবনের অন্য একটি অধ্যায় শুরু হতে চলেছে রিচা-আলির জীবনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Ali Fazal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE