Advertisement
০২ মে ২০২৪
Ankita Lokhande

সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অপেক্ষায় ছিলেন অঙ্কিতা, বাঁধন-মুক্ত হতে লেগেছে দু’বছর

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর টু শব্দও করেননি অঙ্কিতা। নিজেকে গুটিয়ে নেন সব কিছুর থেকে। শেষমেশ কী ভাবে সম্পর্ক শেষ করেন অভিনেত্রী?

Ankita Lokhande reveals she was waiting For Sushant Singh Rajput for two years even after breakup

(বাঁ দিকে) অঙ্কিতা লোখাণ্ডে, সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৪:১৭
Share: Save:

‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের সেটে প্রথম দেখা। সেখান থেকে প্রেম। তার পর টানা ৬ বছর একসঙ্গে ছিলেন সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখাণ্ডে। এক রিয়্যালিটি শোয়ে অঙ্কিতাকে বিয়ের জন্য প্রস্তাবও দিয়ে বসেন অভিনেতা। কিন্তু ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র সাফল্যের পর থেকেই আলগা হতে থাকে তাঁদের সম্পর্কের বাঁধন। অবশেষে ২০১৬ সালে ভেঙে যায় সুশান্ত-অঙ্কিতার প্রেম। সারা ক্ষণই প্রায় একসঙ্গে থাকতেন তাঁরা। কিন্তু এক দিন আচমকাই নাকি অঙ্কিতার জীবন থেকে উধাও হয়ে যান সুশান্ত। তাঁদের সম্পর্ক ভাঙার খবরে আহত হয়েছিলেন তাঁদের অনুরাগীরাও। যদিও সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর টু শব্দও করেননি অঙ্কিতা। নিজেকে গুটিয়ে নেন সব কিছু থেকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুশান্ত প্রসঙ্গে মুখ খোলেন অভিনেত্রী।

সম্পর্ক ভেঙে যাওয়ার পরও দু’বছর সুশান্তের জন্য অপেক্ষা করেছিলেন অঙ্কিতা। সুশান্ত যখন সম্পর্ক ভেঙে বেরিয়ে যান, তার পরেও প্রায় আড়াই বছর সময় লেগেছিল স্বাভাবিক জীবনে ফিরতে। অত দিন তিনি অপেক্ষা করেছিলেন। রোজ ভাবতেন, হয়তো ফের সব ঠিক হয়ে যাবে। এই অপেক্ষার পর্ব চলছিল। তখনই হঠাৎ অঙ্কিতা এক দিন তাঁর ঘর থেকে সুশান্ত ও তাঁর সব ছবি সরিয়ে দিতে বলেন তাঁর মাকে।

অঙ্কিতা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আমি এক দিন মাকে গিয়ে বলি, ঘরের সব ছবি সরিয়ে দাও। ছিড়ে ফেলি সব। সুশান্ত যত দিন সেখানে থাকবে তত দিন আমি জীবনে এগিয়ে যেতে পারব না। সে দিন খুব কেঁদেছিলাম। আমার কাছে ওটাই ছিল শেষ দিন। ওই দিন সব কিছুর ইতি হয় আমার কাছে।’’ সম্প্রতি ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে এসেছেন তিনি। সঙ্গে রয়েছে তাঁর স্বামী ভিকি জৈন। তবে ‘বিগ বস্’-এর ঘরে এসে টালমাটাল অভিনেত্রীর দাম্পত্য জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE