Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ankita-Vicky Relationship

ভিকি স্রেফ হাত তুলেছিলেন, তর্ক করতে করতে স্বামীকে সপাটে চড় কষিয়েই দিলেন অঙ্কিতা!

‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে ঝগড়া লেগেই রয়েছে তাঁর স্বামী ভিকি জৈনের। সম্প্রতি এক পর্বে ঝগড়া চলাকালীন অঙ্কিতাকে প্রায় চড় মারতে উদ্যত হয়েছিলেন ভিকি।

Vicky Jain and Ankita Lokhande.

ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৭:২৩
Share: Save:

জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা এবং ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। তাতেও বাগে আসেননি ভিকি। সম্প্রতি এক পর্বে দেখা যায়, অঙ্কিতার উপর হাত তুলতে উদ্যত হয়েছিলেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরে তা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সমাজমাধ্যমে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ভিকির গালে সপাটে চড় কষালেন অঙ্কিতা।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, স্বামী ভিকিকে চড় মারছেন অঙ্কিতা। তবে কি সত্যিই আরও অবনতি হল তাঁদের সম্পর্কের? অনুরাগীদের জল্পনার মাঝেই প্রকাশ্যে এল আরও একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, চড় মেরেই ভিকির কোলে উঠে পড়েছেন অঙ্কিতা। সেই ভিডিয়ো থেকে স্পষ্ট, আদপে ভিকির সঙ্গে মশকরা করতে করতেই তাঁকে খেলার ছলে চড় মেরেছেন অঙ্কিতা। তবে স্বামী-স্ত্রীর এই রসায়নে মোটেই মন গলেনি নেটাগরিকদের। তাঁদের দাবি, ক্ষণিকের এই প্রেমে নাকি তাঁদের সম্পর্কের চিড় ঢাকা পড়বে না।

‘বিগ বস্ ১৭’-র ঘরে গত কয়েক মাসে একের পর এক অশান্তি হয়েছে অঙ্কিতা ও ভিকির মধ্যে। সপ্তাহখানেক আগে অঙ্কিতাকে বলতে শোনা যায়, রিয়্যালিটি শোয়ের শেষে ভিকির সঙ্গে আর বাড়ি ফিরতে চান না তিনি। এমনকি, ঠান্ডা মাথায় ভিকিকে বিবাহবিচ্ছেদের কথাও বলেন অঙ্কিতা। তার কয়েক দিনের মধ্যেই ‘বিগ বস্’-এর ঘরে ফের একে অপরের সঙ্গে তর্কাতর্কিতে জড়ান তাঁরা। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন অন্য এক প্রতিযোগী অভিষেক কুমারও। তাঁর সামনেই অঙ্কিতাকে চড় মারার জন্য হাত তোলেন ভিকি। ভয়ে মুখও ঘুরিয়ে নেন অঙ্কিতা। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ওঠে সমালোচনার ঝড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE