Advertisement
১৮ মে ২০২৪
Bollywood Scoop

স্বামীর ভয়ে কাঁটা অঙ্কিতা, ‘বিগ বস্’-এর ঘরেই ভেঙে যাবে নাকি ভিকির সঙ্গে ‘পবিত্র রিস্তা’?

কথায় কথায় অঙ্কিতাকে অপমান করছেন ভিকি। যা চোখে লেগেছে অঙ্কিকার বন্ধুবান্ধবের। স্বামীকে হারিয়ে ফেলার আশঙ্কা করছেন খোদ অভিনেত্রী!

Ankita Lokhande shares that she feels losing Vicky jain at bigg boss 17 house

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ২১:২৮
Share: Save:

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ভাঙার পরে ভিকি জৈনের প্রেমে পড়েন অঙ্কিতা লোখাণ্ডে। ২০২১ সালে ভিকিকে বিয়েও করেন তিনি। বেশ ধুমধাম করেই আয়োজন করা হয় ভিকি-অঙ্কিতার বিয়ের। বিয়ের পরে জুটি হিসাবে একসঙ্গে ‘স্মার্ট জোড়ি’ রিয়্যালিটি শোয়েও দেখা মিলেছিল অঙ্কিতা ও ভিকির। বিজেতা হন তাঁরা সেখানে। এ বার তাঁরা ফের জুটি বেঁধে পা দেন ‘বিগ বস্ ১৭’র ঘরে। তবে 'বিগ বস্'-এর ঘরে যাওয়ার পর থেকেই যেন তাঁদের দাম্পত্য প্রশ্নের মুখে। ক্রমাগত ঝগড়া। রীতিমতো ভাঙনের মুখে তাঁদের সম্পর্ক। কথায় কথায় অঙ্কিতাকে অপমান করছেন ভিকি। যা চোখে লেগেছে অঙ্কিকার বন্ধুবান্ধবের। অঙ্কিতার স্বামীকে ‘টক্সিক’ তকমা দিয়েছে নেটপাড়া।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘বিগ বস্‌’-এর একটি প্রোমোয় দেখা গিয়েছে, অঙ্কিতার চোখে জল। কাঁদো কাঁদো মুখে স্বামীর কাছে অভিযোগ জানাচ্ছেন তিনি। মাঝেমধ্যে মুখ নিচুও করে ফেলছেন। কখনও আবার চোখের জলে ভাসছেন। বার বার অঙ্কিতাকে মানসিক টানাপড়েনের মধ্যে দেখে চটে যাচ্ছেন ভিকি। অঙ্কিতাকে বলেছেন, ‘‘জীবনে কিছু তো দিতে পারলে না, একটু মানসিক শান্তি দাও আমায়।’’ ঘর ভর্তি প্রতিযোগীর সামনে স্ত্রীকে বার বার ধমক দিয়ে চলেছেন ভিকি। সপ্তাহান্তে অঙ্কিতার পাশে দাঁড়ান সঞ্চালক সলমন খান। ভিকিকে প্রশ্ন করেন, ‘‘এমন ভাবে কথা বলছ যে, তুমিই সব কিছু দিয়েছ, অঙ্কিতার কাছ থেকে কিছুই পাওনি তুমি?’’ যদিও সলমনের কাছে পাল্টা ধমক খেয়ে খানিক নড়েচড়ে বসেন ভিকি। তবে অঙ্কিতা সরাসরি বলেন, ‘‘আমার ভয় লাগছে ভিকিকে, পান থেকে চুন খসলেই আমাকে কথা শোনাচ্ছে।’’ অভিনেত্রী আশঙ্কা প্রকাশ করেছেন, এই শোতে এসে স্বামীকে না হারিয়ে বসেন তিনি। নিত্যদিন যে ভাবে অশান্তি বাড়ছে এই দম্পতির মধ্যে, তাতে একই আশঙ্কা করছেন ‘বিগ বস্’-এর ঘরের বাইরে থাকা অঙ্কিতার বন্ধুরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE