Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ankita Lokhande-Vicky Jain Relationship

মেয়ে-জামাইয়ের সম্পর্ক তলানিতে, প্রশ্নের মুখে দাম্পত্য! অঙ্কিতাকে কী উপদেশ দিলেন তাঁর মা?

‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে বড়সড় ধাক্কা খেয়েছে অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের দাম্পত্য জীবন। নিত্য দিনের অশান্তি তো আছেই, পাশাপাশি উঠেছে বিচ্ছেদের প্রসঙ্গও। অঙ্কিতাকে কী পরামর্শ দিলেন তাঁর মা?

Ankita Lokhande’s mother asks her to stay away from Vicky Jain on Bigg Boss 17

ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ২১:০৩
Share: Save:

বিয়ের বয়স সবে দুই। ২০২১ সালে গাঁটছড়া বাঁধার পর গত বছর জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা এবং ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁদের তর্কাতর্কির জল গড়িয়েছে বিচ্ছেদের হুঁশিয়ারি পর্যন্ত। শুধু তাই-ই নয়, সম্প্রতি এক পর্বে অঙ্কিতার উপর হাত তুলতে পর্যন্ত উদ্যত হয়েছিলেন ভিকি। তাঁদের দাম্পত্য জীবনের এমন পরিস্থিতিতে ‘বিগ বস্ ১৭’-র ধরে এসেছিলেন তাঁদের মায়েরা। মাকে কাছে পেয়েই কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। মেয়েকে সামলাতে গিয়ে তাঁকে এক বিশেষ উপদেশও দেন অঙ্কিতার মা।

সময়ে সময়ে অন্যান্য মহিলা প্রতিযোগীর সঙ্গে ভিকির ঘনিষ্ঠতা নিয়ে অভিযোগ করেছেন অঙ্কিতা। তবে তাতে টনক নড়েনি ভিকির। বরং সবার সামনে স্ত্রীকে অপমান করতেই ব্যস্ত থেকেছেন তিনি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, ‘বিগ বস্‌ ১৭’-র অন্য এক প্রতিযোগী মন্নরা চোপড়াকে নিয়ে ভিকির সঙ্গে কথা কাটাকাটি হচ্ছে অঙ্কিতার। মা ‘বিগ বস্’-এর ঘরে এলে সেই ঘটনার কথা তাঁকে জানান অঙ্কিতা। সব শুনে অঙ্কিতার মা মেয়েকে পরামর্শ দেন, আপাতত ভিকিকে নিজের মতো থাকতে দিতে। অঙ্কিতা কাঁদতে কাঁদতে তাঁর মাকে প্রশ্ন করেন, ‘‘আমি এমন কী ভুল করে ফেলেছি যে, সবাই আমাকেই কাঠগড়ায় দাঁড় করাচ্ছে। ভিকিও তো আমাকে কত খারাপ কথা বলেছে।’’ মেয়ের প্রশ্নের উত্তরে অঙ্কিতার মা বলেন, ‘‘তুই আপাতত ওকে ওর মতো ছেড়ে দে।’’ তবে কি মেয়ের বিচ্ছেদের সিদ্ধান্তে তাঁর পাশেই দাঁড়ালেন অঙ্কিতার মা?

গত কয়েক দিনে মন্নরার সঙ্গে ভিকির ঘনিষ্ঠতা ভাল ভাবে নেননি অঙ্কিতা। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অঙ্কিতা ভিকিকে বলেন, ‘‘তোমার জীবনে তো হঠাৎ করে এখন মন্নরা এসে গিয়েছে। তুমি ওকেই পছন্দ করো। ওর সঙ্গে কথা বলতে তোমার ভাল লাগে। তাই করো তা হলে।’’ অঙ্কিতার কথা শুনে ভিকি অভিযোগ করেন, তিনি নাকি সব সময়ই তাঁকে তাঁর বন্ধুদের থেকে দূরে সরিয়ে দিতে চান। ভিকি তখন অঙ্কিতার শিক্ষাদীক্ষা নিয়ে প্রশ্ন তুললে অঙ্কিতা বলেন, ‘‘যাও তোমার শিক্ষিত বান্ধবীর কাছে তা হলে।’’ তখনই ভিকিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে আফসোস করে অঙ্কিতা বলেন, ‘‘বিয়ে করার সময় আমার আরও ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া উচিত ছিল।’’ অঙ্কিতার এই কথা শুনেও থামেননি ভিকি। অঙ্কিতাকে উদ্দেশ্যে করে তিনি প্রশ্ন করেন, ‘‘জীবনে কোন সিদ্ধান্তটা তুমি ভেবেচিন্তে নিয়েছ?’’ ভিকির ওই কথা শুনে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। কাঁদতেই কাঁদতেই ওই ঘর ছেড়ে চলে যান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Lokhande Vicky Jain Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE