• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অঙ্কুশের ‘সবেচেয়ে বড় শত্রু’ কে জানেন?

ankush hajra
অঙ্কুশ হাজরা।

নিজের ‘সবচেয়ে বড় শত্রু’কে চিনিয়ে দিলেন অঙ্কুশ। জানতে চাইলেন, ‘যখন এক জন সন্তানের সবচেয়ে বড় শত্রু তার মা হয়, তখন কী হতে পারে?’ কিন্তু কেন? মা-কে ‘শত্রু’ বলার কারণই বা কী? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের একটি পুরনো ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে। সেখানেই অভিনেতাকে বলতে শোনা যাচ্ছে এমনই কিছু কথা! অবাক হলেন? ভাবছেন তো, কেন অভিনেতার মা রাতারাতি তাঁর শত্রু হয়ে গেলেন?

খোঁজ করতে জানা গেল আসল কারণ। জানালেন অভিনেতা নিজেই। আধ ঘন্টা ধরে খেটেখুটে কার্ডিও করেছিলেন অঙ্কুশ। অভিনেতা বলে কথা! ফিট থাকা তো চাই-ই চাই। থাকতে হয় কড়া ডায়েটের মধ্যেও। কিন্তু যেই না ছেলের কার্ডিও শেষ হয়েছে, অমনি গরম গরম কষা মাংস নিয়ে এসে ছেলের সামনে তুলে ধরেছেন মা। ব্যাস! অঙ্কুশ আর যায় কোথায়! মায়ের হাতের গরম গরম ভাতের সঙ্গে কষা মাংস...এ লোভ কি ছাড়া যায়!

অঙ্কুশও পারলেন না। অগত্যা কার্ডিও করে ঝরানো মেদকে ক্ষণিকের জন্য ভুলে গিয়ে অভিনেতা মজলেন মায়ের হাতের রান্নায়। আর ওই জন্য ভিডিয়োর প্রথমে মজার ছলে মাকে ‘শত্রু’ আখ্যা দেওয়া। ছেলের আধ ঘণ্টা ধরে পরিশ্রম জলে গেল ওই কয়েক টুকরো কষা মাংসের জন্য, রাগ তো হবেই।

আরও পড়ুন-জয়ললিতার ভূমিকায় কঙ্গনা, ফার্স্টলুক প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল!

 

আরও পড়ুন-রাজপথে খোলামেলা পোশাকে চব্বিশেই দুনিয়া কাঁপাচ্ছেন ডেমি

 

দেখুন ভিডিয়ো 

 

এমনিতে মায়ের সঙ্গে অঙ্কুশের সমীকরণ বরাবরই বেশ ভাল। শত ব্যস্ততার মধ্যেও পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়া, খাওয়া দাওয়া এ সব চলতেই থাকে। ইনস্টাগ্রামেও মাঝে মধ্যেই মায়ের সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেতা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন