Advertisement
১৫ জুন ২০২৪
Ankush Hazra

পাহাড়ি রাস্তায় কোন ‘সুন্দরী’কে আদরে ভরিয়ে দিলেন অঙ্কুশ?

একদিকে অঙ্কুশ যখন ব্যস্ত তাঁর ‘সুন্দরী’কে নিয়ে, ঐন্দ্রিলাই বা একা থাকেন কী করে!

অঙ্কুশ হাজরা।

অঙ্কুশ হাজরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০ ১৯:২৭
Share: Save:

হিমাচল প্রদেশের পাহাড়ি রাস্তা। চারদিকে আকাশছোঁয়া গাছের ভিড়। তার মাঝখানেই দাঁড়িয়ে অঙ্কুশ। তবে একা নন। নায়কের কোল জুড়ে রয়েছে তাঁর ‘সুন্দরী’।

ক্যামেরার দিকে তাকিয়ে অঙ্কুশ বোঝানোর চেষ্টা করছেন ‘সুন্দরী’ কতটা সুন্দর। প্রতি মুহূর্তে অজস্র চুমুতে ভরিয়ে দিচ্ছে তাকে। কিন্তু জানেন কি এই ‘সুন্দরী’টি কে?

না না, ঐন্দ্রিলা নন। অঙ্কুশ যাকে আদরে ভরাচ্ছেন, সে আদলে একটি পাহাড়ি ভেড়া। তার নাম সুন্দরী। ঘুরতে গিয়ে এই নতুন সঙ্গীর সঙ্গে পথেই আলাপ অভিনেতার। তার সঙ্গে কাটানো মুহূর্তের ঝলক শেয়ার করে নিলেন ইনস্টাগ্রাম পেজে।

A post shared by Ankush (@ankush.official)

একদিকে অঙ্কুশ যখন ব্যস্ত তাঁর ‘সুন্দরী’কে নিয়ে, ঐন্দ্রিলাই বা একা থাকেন কী করে! সঙ্গী খুঁজে নিলেন তিনিও। ভালবেসে তাকে ডাকলেন ‘চাঙ্কু বেবি’। কোলে নিয়ে তাকে আদরে ভরিয়ে দিলেন অভিনেত্রী। এই ‘বেবি’ আসলে একটি খরগোশ। তার বয়স মাত্র ৯ মাস। ঐন্দ্রিলা যখন তাকে নিয়ে ভিডিয়ো করতে ব্যস্ত, সে তখন নিজের মনেই তার খাবার খেয়ে চলেছে।

A post shared by Oindrila Sen (@love_oindrila)

কী ভাবছেন? ঘুরতে গিয়ে শুধু এই সুন্দরী আর চাঙ্কু বেবিকে নিয়েই সময় কাটিয়ে দিয়েছে টলিউডের লাভ বার্ডস?

একেবারেই না! শীতের দেশে ভালবাসার উষ্ণতা গায়ে মেখে এক্কেবারে ফিল্মি কায়দায় ধরা দিলেন তাঁরা। শাহরুখ-প্রীতি অভিনীত বীর-জারার ‘কিউ হাওয়া’ গানের সঙ্গে ভেসে গেলেন প্রেমের দুনিয়ায়। নিত্যদিনে হাসি মজার বাইরেও, নিজেদের মধ্যে চাপা আগুনের মতো ধিকধিক করে জ্বলতে থাকা রোম্যান্সকে ক্যামেরাবন্দি করে তাক লাগিয়ে দিলেন অনুরাগীদের।

A post shared by Ankush (@ankush.official)

অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানানোর সময় অঙ্কুশ বলেছিলেন, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনিও। নতুন বছরেই কি তবে ঐন্দ্রিলার সঙ্গে সাত পাক ঘুরবেন অভিনেতা? সে নিয়ে যদিও এখনও মুখ খোলেননি অঙ্কুশ বা ঐন্দ্রিলা।

আরও পড়ুন: জামিনের প্রায় ৩ মাস পর কী করছেন রিয়া?

আরও পড়ুন: জলে ডুবে যাচ্ছেন, তাও সেলফি তুলে বর্ষশেষের কী বার্তা মোনালির?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Oindrila Sen Couple Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন

Share this article

CLOSE