Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Web Portal

Uribaba: ছ’মাসেই ‘উরিবাবা’ ছয়লাপ! উপহার ‘উরিবাবা এক ডজন’

দর্শকদের সেই চাহিদা মেটাতেই সংস্থার উপহার, ‘উরিবাবা এক ডজন’। তালিকায় ১২টি ভিন্ন স্বাদের সিরিজ। যাতে দর্শক বারো গল্পে মজে থাকতে পারেন বারো মাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১০
Share: Save:

সবার উপরে দর্শক সত্য, তাহার উপরে কেউ নাই। এই বিশ্বাস উরিবাবা ওয়েব প্ল্যাটফর্মের সৃষ্টিকর্তা, সৌরভ চক্রবর্তী, অমিত বসু, সঞ্জীব ধিরাণীর। তাঁদের দাবি, এই বিশ্বাস শুরু থেকে ছিল বলেই মাত্র ছ’মাসে উরিবাবা ছয়লাপ। দর্শকরা সংস্থার ইউটিউব চ্যানেলে, ফেসবুক পেজে তাঁদের পছন্দের সিরিজ নিয়ে বিভিন্ন বক্তব্য রেখেছেন। হাজার হাজার মানুষ জানতে চেয়েছেন, তাঁদের প্রিয় সিরিজগুলোর দ্বিতীয় সিজন কবে আসবে? দর্শকদের সেই চাহিদা মেটাতেই সংস্থার উপহার, ‘উরিবাবা এক ডজন’। তালিকায় ১২টি ভিন্ন স্বাদের সিরিজ। যাতে দর্শক বারো গল্পে মজে থাকতে পারেন বারো মাস।

এক বছর ধরে কী কী দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্ম জুড়ে? থাকবে বন্ধুত্ব, প্রেম, বিরহ, রহস্য-রোমাঞ্চ, উত্থান পতন, রঙ্গব্যঙ্গ এবং নীল ছবির হাতছানি (অবশ্যই রসাত্মক ভঙ্গিতে)! সেই অনুযায়ী ফিরবে ‘বিরহী ২’, ‘দুয়ারে বউমা ২’। টাটকা সিরিজের তালিকায় ‘আহাম্মক’, ‘খোলামকুচি’, ‘ব্যাড ট্রিপ’, ‘এই চক্রব্যূহে’, ‘সোনায় সোহাগা’, ‘কুমার পানু’, ‘বিদ্যাসাগর গো’, ‘খেলা হবে’, ‘উলটপুরাণ’, ‘অন দ্য রক আনপ্লাগড’।

সিরিজের ক্যালেন্ডার প্রকাশের পাশাপাশি ‘উরিবাবা’য় মশগুল এই প্রজন্মকে ধন্যবাদ জানিয়েছেন প্রযোজক-পরিচালক-অভিনেতা সৌরভ। তাঁর কথায়, “উরিবাবা জন্মানোর আগে আমাদের মাথায় ছিল বাংলার দর্শকের পছন্দ-অপছন্দ। কারণ, বাঙালি দর্শক হিসেবে বেশ কড়া। তাঁদের পাশে পেতে লক্ষ্য ছিল ভাল ভাবনা, ভাল কাজ। তাই প্ল্যাটফর্মে জায়গা করে নিয়েছে ‘বিরহী’, ‘সিটকম’, ‘অন‌ দ্য রক’, ‘দুয়ারে বৌমা’র মতো সিরিজ। চেষ্টার ফলও ফলেছে। সেই কারণেই হয়তো ছ’মাসেই প্ল্যাটফর্ম নিজস্ব একটি দর্শকগোষ্ঠী তৈরি করতে পেরেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Web Portal Web Series ott OTT platform
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE