Advertisement
২৫ এপ্রিল ২০২৪
OTT platform

Uribaba: ‘উরি বাবা'! গান, নাচ, ফিকশন, নন ফিকশন বিনামূল্যে এক ওয়েবে?

ইতিমধ্যেই নেটমাধ্যমে ঝড় তুলেছে ওয়েব চ্যানেলের শ্লোগান, ‘সার্চ কর..... রিসার্চ কর!'

বিনোদনের সব উপকরণ বিনামূল্যে এক ওয়েব প্ল্যাটফর্মে হাজির করতে চলেছে ‘উরি বাবা’।

বিনোদনের সব উপকরণ বিনামূল্যে এক ওয়েব প্ল্যাটফর্মে হাজির করতে চলেছে ‘উরি বাবা’।

শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১৮:৩২
Share: Save:

অতিমারি পর্বে বিনোদন হাতের মুঠোয়। মুঠোফোনে চোখ রাখলেই অগুন্তি ওয়েব প্ল্যাটফর্ম। সমস্যা একটাই, ফি-মাসে তার পিছনে খরচ করতে হয়। ট্রিকস্টার অ্যান্ড স্প্যান প্রোডাকশনস সেই সমস্যারও সমাধান করছে। ২ অগস্ট বিনোদনের সব উপকরণ বিনামূল্যে এক ওয়েব প্ল্যাটফর্মে হাজির করতে চলেছে তারা, নাম ‘উরি বাবা’। অমিত বসু এবং অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীর মস্তিষ্কপ্রসূত বাংলার প্রথম স্বাধীন এই প্ল্যাটফর্ম ২০ থেকে ৪০-এর মন কাড়বে, দাবি প্রযোজনা সংস্থার।

ইতিমধ্যেই নেটমাধ্যমে ঝড় তুলেছে ওয়েব চ্যানেলের শ্লোগান, ‘সার্চ কর..... রিসার্চ কর!' সংস্থার দাবি, নাম এবং স্লোগান শুনেই নাকি নড়ে বসেছে এই প্রজন্ম। নিজেদের সামাজিক পাতায় তাই নিয়ে প্রশ্নও তুলেছে তারা, কী নিয়ে রিসার্চ অর্থাৎ গবেষণা হবে? প্রযোজনা সংস্থা বলছে, নাচ, গান, ফিকশন, নন ফিকশন-- যে কোনও বিষয় নিয়ে সার্চ করলেই চোখের সামনে সব হাজির।

সংস্থার আরও দাবি, অনেক প্রতিভা অতিমারিতে কাজের অভাবে নষ্ট হয়ে যাচ্ছে। সেই সব প্রতিভাবানদের এই প্ল্যাটফর্ম নিজের ভাবনা মেলে ধরার সুযোগ করে দেবে। ‘উরি বাবা’-র শীর্ষ সঙ্গীত গেয়েছেন শিলাজিৎ মজুমদার। আগামী দিনে এই চ্যানেলে ধরা দেবেন অনুপম রায় থেকে বাংলার অন্য খ্যাতনামী শিল্পীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Web Series OTT platform
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE