Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rani Mukherji

Anirban Bhattacharya: রানি মুখোপাধ্যায়ের সঙ্গে কানাডা যাচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য

আউটডোর শ্যুট উপলক্ষে রবিবার কানাডা যাচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য। সঙ্গে থাকবেন রানি মুখোপাধ্যায় এবং অবশ্যই অন্য অভিনেতা ও ইউনিটের বাকি সদস্যরা।

রানি মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য।

রানি মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১৭:১৪
Share: Save:

রানি মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-তে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য। এ কথা অভিনেতা জানাননি। কিন্তু টলিউড জানে। সেই ছবির আউটডোর শ্যুট উপলক্ষে রবিবার কানাডার উদ্দেশ্যে রওনা হচ্ছেন তিনি। সঙ্গে থাকবেন রানি মুখোপাধ্যায় এবং অবশ্যই অন্য অভিনেতা ও ইউনিটের বাকি সদস্যরা। এ খবরও আর গোপন নেই টলিপাড়ায়। শ্যুটের কারণে টানা ২০ দিন তিনি সম্ভবত দেশের বাইরে থাকবেন।

এ দিকে, বিরসা দাশগুপ্তের আগামী ছবি ‘মুখোশ’-এ অনির্বাণ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী মাসে। দেশের বাইরে থাকার কারণে ছবির প্রিমিয়ারেও সম্ভবত উপস্থিত থাকতে পারবেন না তিনি।

এই প্রসঙ্গে উল্লেখ্য, ছবির সিংহভাগ শ্যুট যে বিদেশে হবে এ কথা আগেই জানিয়েছিলেন পরিচালক অসীমা ছিব্বর। বাকি অভিনেতা সম্বন্ধে যদিও মুখ বন্ধ রেখেছেন যুগ্ম প্রযোজক জি স্টুডিয়ো এবং এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের কর্ণধার নিখিল আডবানী। তবে অনির্বাণের বলিউড-যোগে স্বাভাবিক ভাবেই উল্লসিত ‘মেধাবী অভিনেতা’-র অনুরাগীরা।

চলতি বছরের ২১ মার্চ ৪৩তম জন্মদিনে রানি তাঁর আগামী ছবির কথা ঘোষণা করেন। সেই সময়েই তাঁর বক্তব্য ছিল, নায়িকার বিয়ে হয়ে গেলে তাঁর জনপ্রিয়তা অস্তাচলে। সন্তানের মা হলে তো কথাই নেই। সঙ্গে সঙ্গে তিনি পার্শ্বচরিত্রাভিনেত্রী! সেই ধারণা ভাঙবে তাঁর আগামী ছবি। অভিনেত্রীর কথায়, এই ছবিতে সমগ্র দেশের বিরুদ্ধে একজন মায়ের লড়াই দেখানো হবে। পাশাপাশি এই ছবি দিয়েই রানি তাঁর অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ করবেন। তাঁর চোখে তাই আগামী ছবি জীবনের সেরা ছবি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Anirban Bhattacharya Rani Mukherji
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE