Advertisement
১৯ এপ্রিল ২০২৪
New bengali serial

তেতো মিষ্টির নতুন সমীকরণ নিয়ে আসছে নতুন জুটি রুবেল-পল্লবী

আসছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। ‘মিঠাই’-এর মতোই বিপুল সাফল্য কি পাবে?

রুবেল-পল্লবীর নতুন সমীকরণ।

রুবেল-পল্লবীর নতুন সমীকরণ। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৮:৪৭
Share: Save:

কিছু দিন আগে পর্যন্ত টালিগঞ্জের স্টুডিয়োর এই ফ্লোরে এলেই শোনা যেত সেতারের সুর। শুক্রবার সেই ফ্লোরে সাজো সাজো রব। নহবত বসেছে, সানাই বাজছে, তত্ত্ব এসেছে। ফুলের গন্ধে ম ম চারিদিক। কারণ, সৃজন আর পর্ণার বিয়ে হচ্ছে যে।

জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। উত্তর কলকাতার বনেদি পরিবারের ছেলে সৃজন। যে চরিত্রে দেখা যাবে রুবেল দাসকে। আর মা, বাবার সঙ্গে ছোট পরিবারে মানুষ পর্ণা। যে চরিত্রে দর্শক দেখবেন পল্লবী শর্মাকে। জাঁকজমক ভাবে হল ধারাবাহিকের ঘোষণা।

আসছে নতুন ধারাবাহিক 'নিম ফুলের মধু'।

আসছে নতুন ধারাবাহিক 'নিম ফুলের মধু'। নিজস্ব চিত্র।

‘মিঠাই’ ধারাবাহিকের সময়েই দেখা যাবে এই মেগা। রুবেলের কথায়, ‘‘মিঠাই আমারও পছন্দের ধারাবাহিক। হ্যাঁ, ওদেরকে দর্শকের এক বিশাল অংশ পছন্দ করে। তবে প্রতিটা ধারাবাহিকের এক নিজস্ব ভাগ্য থাকে। তাই অতটাও চাপ নিচ্ছি না।’’

পল্লবীরও একই বক্তব্য। তাঁর কথায়, ‘‘আমি সত্যিই খুব উত্তেজিত। এত দিন অন্য ভাবে আমায় দেখেছেন দর্শক। আশা করব এ বারও ভালবাসা দেবেন সবাই। আমরা মিঠাইয়ের জায়গা নিতে আসিনি। নতুন ভাবে জায়গা করতে আসছি।’’ ১৪ নভেম্বর থেকে শুরু হবে এই ধারাবাহিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE