Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Annwesha: সহজে পুরুষের নজর কাড়তে কী করবেন? উপায় বাতলে দিলেন অন্বেষা!

অভিনেত্রীর পরামর্শ, পাত্তা না দিলেই নাকি পুরুষেরা আকৃষ্ট হন!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ জুন ২০২১ ১৬:০০
অন্বেষা হাজরা

অন্বেষা হাজরা

কী করলে সহজেই পুরুষের নজর কাড়তে পারবেন? অন্বেষা হাজরা বলছেন, কিছু না করলেই নাকি সহজে ঘটে যাবে ব্যাপারটা! কী ভাবে? জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তিনিই মুখ্য চরিত্র ‘ঊর্মি’। শ্যুটে যাওয়ার আগে জি বাংলার ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রীর ছোট্ট পরামর্শ, পাত্তা না দিলেই নাকি পুরুষেরা ঝটপট আকৃষ্ট হন!

‘ঊর্মি’র পোশাক অন্বেষার গায়ে। চেক শার্ট কোমরের কাছে গিঁট দিয়ে বাঁধা। মানানসই প্যান্ট। খোলা চুলে অভিনেত্রী বরাবরের মতো দুষ্টু-মিষ্টি। অন্বেষার দাবি, ‘‘চটপট পুরুষের মন পেতে চান? তা হলে মোটেই পাত্তা দেবেন না তাঁকে।’’ অভিনেত্রীর মতে, তা হলে সেই পুরুষটি ভাববেন বেশ সুখে-শান্তিতে দিন কাটাচ্ছেন তাঁর কাঙ্ক্ষিত নারী। অতএব তাঁর জীবনে পা রাখা যাক। তা হলেই সব সুখ-শান্তি ভণ্ডুল! অন্বেষার দাবি, এ ভাবেই নাকি ভুল বুঝে পুরুষ নিজেই এগিয়ে আসেন নারীর জীবনে।

Advertisement
অন্বেষা হাজরা

অন্বেষা হাজরা


‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে ঊর্মি যদিও একেবারেই এমনটা করছে না। তার জীবনে সাত্যকির গুরুত্ব যথেষ্ট। যতই ফিল্মি মনের মেয়ে হোক, গুন্ডাদের হাত থেকে বাঁচতে সে কিন্তু সাত্যকীর হাত থেকেই সিঁদুর পরেছে। বাস্তবে অন্বেষা এই নীতি মেনে চলেন কিনা, সেটা জানা যায়নি।

পুরুষের নজর কাড়ার এই সহজ মন্ত্রগুপ্তি কোথা থেকে শিখলেন অন্বেষা? তাঁকে নিয়ে টেলিপাড়ায় তো কোনও গুঞ্জন নেই!

আরও পড়ুন

Advertisement