Advertisement
০৫ অক্টোবর ২০২২
Pratik Sen

Pratik Sen: সকাল সকাল লাইভে প্রতীক, গাইলেন ‘প্রেমে পড়া বারণ’! প্রেম ভাঙল সোনামণির সঙ্গে?

ফোনে প্রতীক অধরা, তাই ‘প্রেমে পড়া বারণ’-এর কারণও জানা যায়নি।

প্রতীক সেন এবং সোনামণি সাহা।

প্রতীক সেন এবং সোনামণি সাহা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৪:০৯
Share: Save:

সোমবারের সকাল। ছুটির রেশ ফুরোনোর আগেই কাজের ব্যস্ততা। ঘাড় তোলার ফুরসত নেই কমবেশি প্রত্যেকেরই। প্রতীক সেনকে দেখুন! সক্কাল সক্কাল স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিকের ‘শঙ্খ’ নেটমাধ্যমে সরাসরি সম্প্রচারণে। শুধু তাই-ই নয়, ‘মনডে ব্লুজ’-কে তুড়ি মেরে উড়িয়ে তিনি গলা ছেড়ে গাইলেন ‘প্রেমে পড়া বারণ’।

সপ্তাহের প্রথম দিনেই কেন এমন গান গাইলেন প্রতীক? টেলিপাড়ার গুঞ্জন অনুযায়ী সোনামণি সাহার সঙ্গে তাঁর প্রেম কি তা হলে ভাঙল?

সরাসরি সম্প্রচারণের পরেই প্রতীক যথারীতি ফোনে অধরা। তাই ‘প্রেমে পড়া বারণ’-এর কারণও জানা যায়নি। তবে নেটমাধ্যমে অভিনেতা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই তিনি লাইভে আসবেন বলে ভাবছিলেন। নানা কারণে সেটা সম্ভব হয়ে উঠছিল না। তাই সোমবার সকালেই শ্যুটের আগে তিনি চলে এসেছেন অনুরাগীদের কাছে। পাশাপাশি, গানটাও ভালই গান তিনি। অনুরাগীরা প্রতীকের গান বেশ পছন্দও করেন।

তবে সরাসরি সম্প্রচারণের শেষে প্রতীক কিন্তু ধোঁয়াশা রেখেই দিয়েছেন। শান্ত, বিষণ্ণ গলায় অনুরাগীদের কাছে তাঁর বার্তা, ‘‘প্রেমে পড়া যখন বারণ, তখন আর কী! আপনারাও কারওর প্রেমে না পড়েই ভাল থাকার চেষ্টা করুন।’’ সুস্থ এবং সাবধানে থাকার পরামর্শও দেন তিনি অনুরাগীদের।

অতিমারির কারণে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যই কি প্রেমে পড়তে বারণ করলেন প্রতীক?

ধন্দ থেকে যায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.