Advertisement
০১ মে ২০২৪
Anupam Kher

চোখে জল, মুখে হাসি, ছেলে অনুপমের কথা শুনে কেঁদে ভাসালেন মা দুলারি

ছেলে অনুপম খের প্রতিষ্ঠিত। সাফল্যের ঊর্ধ্বগগনে। মায়ের ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিলেন বলিউড অভিনেতা।

মায়ের ইচ্ছেপূরণের প্রতিশ্রুতি অনুপমের।

মায়ের ইচ্ছেপূরণের প্রতিশ্রুতি অনুপমের। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৯:১১
Share: Save:

সাফল্যের মধ্য গগনে অভিনেতা অনুপম খের। বিশেষত ‘কাশ্মীর ফাইলস’ অভিনেতার কেরিয়ারে অন্যতম উল্লেখযোগ্য সিনেমা। এই ছবির জন্য যথেষ্ট বিতর্কেও জড়াতে হয়েছিল তাঁকে। এরই মধ্যে অনুপমের পারিশ্রমিকও বেড়েছে কয়েক গুণ। জীবনে যতই উন্নতি হোক কিংবা যতটাই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান না কেন, এখনও মায়ের সেই অনুপমই রয়েছেন। ছেলের শো-তে এসে এবারে আবেগপ্রবণ হয়ে পড়লেন দুলারি খের। ছেলেও সবার সামনে কথা দিলেন তাঁর স্বপ্ন পূরণ করার।

অনুপমের নতুন শো ‘মনজিলে অওর ভি হ্যায়।’ সেখানেই মাকে অভিনেতা প্রশ্ন করেন, তিনি কেন সিমলায় বাড়ি তৈরির ইচ্ছে প্রকাশ করেছিলেন। মা দুলারির সরল উত্তর, “তোমার বাবার প্রিয় জায়গা ছিল সিমলা। তা ছাড়া ওখানে আমার বেশ কিছু বন্ধুও রয়েছে।” তিনি আরও যোগ করেন, “আমি জানি সিমলা কাশ্মীরের অন্তর্ভুক্ত হলে ওখানে আর বাড়ির তৈরি হত না।”

তবে মায়ের সেই না জানাও শুধরে দিয়েছেন অভিনেতা। সেই ধারা আর নেই কাশ্মীরে। অনুপম বলেন, “৩৭০ধারা উঠিয়ে নেওয়ার পর এখন কাশ্মীরি পণ্ডিতরা সেখানে বাড়ি তৈরি করতে বা বাড়ি কিনতেও পারে।”

ছেলের এই কথা শোনার পর আর নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। বিশ্বাসই করতে পারছিলেন না। শিশুদের পছন্দের খেলনা পেলে যে উচ্ছ্বাস দেখা যায় সেই উত্তজনাই ধরা পড়ল তাঁর চোখে মুখে। বললেন, “সত্যি! ওখানে কি এমন কোনও বাংলো আছে যা কেনা যায়। সিমলার ওই বাড়ি বিক্রি করেও যদি কেনা যায়।” তখনই মাকে প্রতিশ্রুতি দেন অভিনেতা। বলেন, “আমি এখন যা রোজগার করি দু’টো বাড়িই কিনতে পারব। সুতরাং আমি কিনব।” আর এ কথা শুনেই চোখে জল দুলারির। আনন্দে জড়িয়ে ধরলেন ছেলেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE