Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Anupama

Hindi TV Serial: রেটিংয়ের হাড্ডাহাড্ডি লড়াই হিন্দি ধারাবাহিকেও! সেরা ‘শ্রীময়ী’র রিমেক ‘অনুপমা’

কোন ধারাবাহিক সেরার সেরা? জানতে মুখিয়ে থাকেন হিন্দি ছোট পর্দার দর্শকেরাও।

‘শ্রীময়ী’র রিমেক ‘অনুপমা’

‘শ্রীময়ী’র রিমেক ‘অনুপমা’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৬
Share: Save:

বাংলার মতোই সপ্তাহভর ফলাফলের অপেক্ষায় থাকে হিন্দি ছোট পর্দা। কোন ধারাবাহিক সেরার সেরা? কাকে টপকে কে এগিয়ে গেল? পয়লা দর্শনেই বাজিমাৎ করল কে? জানতে মুখিয়ে থাকেন দর্শকেরাও। এ বার সেই খবরও জানাতে চলেছে আনন্দবাজার অনলাইন।

Advertisement

জাতীয় স্তরের সংবাদমাধ্যমের খবর, হিন্দি ধারাবাহিকের রেটিং চার্ট অনুযায়ী চলতি সপ্তাহেও সেরার মুকুট উঠেছে বাংলা ধারাবাহিক ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক ‘অনুপমা’র মাথায়। দ্বিতীয় স্থান দখল করেছে ‘ইয়ে রিশতা ক্যয়া কহেলাতা হ্যায়’। জনপ্রিয় এই ধারাবাহিকগুলোর পাশাপাশি উঠে এসেছে আরও এক হিন্দি রিয়্যালিটি শো-এর নাম। ২৩ জানুয়ারি থেকে কলার্স বাংলায় দেখানো হচ্ছে ‘হুনারবাজ, দেশ কি শান’। প্রতিযোগিতার বিচারকের আসনে মিঠুন চক্রবর্তী, কর্ণ জোহর, পরিণীতি চোপড়া। সঞ্চালনায় ভারতী সিংহ, হর্ষ লিম্বাচিয়া। সম্প্রচারের প্রথম দিন থেকেই ভাল ফল করেছে এই অনুষ্ঠানটি।

স্টার প্লাসের ধারাবাহিক ‘অনুপমা’য় মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রূপালি গঙ্গোপাধ্যায়, গৌরব খন্না এবং সুধাংশু পাণ্ডে। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পেও নতুন মোচড়। ‘মালবিকা’ ওরফে আনেরি ভজানি স্বীকার করেছেন, তিনি ‘বনরাজ’কে পছন্দ করেন। যা অনুজ (গৌরব খন্না) এবং অনুপমা (রুপালি গঙ্গোপাধ্যায়)-কে চূড়ান্ত বিভ্রান্তিতে ফেলেছে। সম্পর্কের একাধিক বাঁকের আকর্ষণেই সম্ভবত চলতি সপ্তাহেও ধারাবাহিকের দর্শকসংখ্যা ৪০ লক্ষ!

রেটিং চার্টে দ্বিতীয় স্থানে রাজন শাহির আরও একটি ধারাবাহিক ‘ইয়ে রিশতা ক্যয়া কেহলাতা হ্যায়’। গত দুই-তিন সপ্তাহ ধরে একই আসন তার দখলে। রাজনের এই ধারাবাহিকের দর্শকসংখ্যা ৩০ লক্ষেরও বেশি। অনুরাগীরা পর্দায় হর্ষদ চোপড়া এবং প্রণালী রাঠোড়ের প্রেম জমিয়ে উপভোগ করছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.