Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rupali Ganguly

Rupali: দিনপিছু দেড় লক্ষ থেকে আরও বাড়ল পারিশ্রমিক, কত পাবেন হিন্দি ‘শ্রীময়ী’র নায়িকা রূপালি

হিন্দি ছোট পর্দার সরব থেকে দামি অভিনেত্রী রূপালি। পুরুষ নায়কদের তুলনায় অনেক বেশি পারিশ্রমিক পান তিনি। রাম কপূর, রনিত রায় এখন তালিকার নীচে।

রূপালি এবং ইন্দ্রাণী

রূপালি এবং ইন্দ্রাণী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩০
Share: Save:

বাংলা মাতিয়েছে আগেই। এ বার মুম্বই। তাও নতুন নয়, বেশ কয়েক মাস ধরেই বাণিজ্য নগরীতে মাতামাতি চলছে তাকে নিয়ে। এখনও তাতে ভাটা পড়েনি। সে হল ‘অনুপমা’। বাংলায় সে-ই ‘শ্রীময়ী’ (নায়িকা ইন্দ্রাণী হালদার)। দুই ভাষায় একই গল্প নিয়ে ধারাবাহিক। ‘শ্রীময়ী’ ধারাবাহিক যদিও শেষ হয়ে গিয়েছে। ‘অনুপমা’ নিয়ে দর্শকদের মাতামাতি প্রথমে যেমন ছিল, এখনও তেমন। কেবল টিআরপি-ই তার প্রমাণ নয়, নায়িকা রূপালি গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয়তাও আকাশছোঁয়া। ঠিক তেমন ভাবেই নিজের পারিশ্রমিক বাড়িয়ে আকাশছোঁয়া করলেন বাঙালি অভিনেত্রী।

হিন্দি ছোট পর্দার সব থেকে দামি অভিনেত্রী রূপালি। পুরুষ নায়কদের তুলনায় অনেক বেশি পারিশ্রমিক পান তিনি। রাম কপূর, রনিত রায় এখন তালিকার নীচে। টেলিপাড়ার সূত্রে জানা গেল, ধারাবাহিক শুরু করার সময়ে দিনপিছু দেড় লক্ষ টাকা পারিশ্রমিক পেতেন রূপালি। ‘অনুপমা’র সাফল্যের পরে তিনি প্রতি দিন তিন লক্ষ টাকা পারিশ্রমিক হেঁকেছেন।

‘অনুপমা’ ধারাবাহিকের সুযোগ পাওয়ার আগে রূপালি বেশ কয়েক বছরের বিরতি নিয়েছিলেন অভিনয় থেকে। ছেলে সময় দেওয়ার জন্য এই সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু লকডাউন খুলে যাওয়ার পরে ছেলের স্কুল শুরু হতেই তিনি আবার অভিনয়ে নামেন। রূপালি এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আমি সারা দিন বাইরে কাজে থাকি। আমার স্বামীই ছেলে এবং সংসারের দেখাশোনা করে। আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি এই জন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupali Ganguly indrani haldar Sreemoyee Anupama
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE