Advertisement
০৩ অক্টোবর ২০২২
Aaliyah Kashyap

Anurag Kashyap: অনুরাগের বিরুদ্ধে মিটু অভিযোগে আতঙ্কিত কন্যা আলিয়া, ঢাল খোদ বাবা

মানুষ কতটা ঘৃণা করতে পারে, তা খুব কাছ থেকে দেখেছিলেন আলিয়া।

আলিয়া ও অনুরাগ কশ্যপ

আলিয়া ও অনুরাগ কশ্যপ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ২০:৩৯
Share: Save:

গত বছর সেপ্টেম্বর মাসে অনুরাগ কশ্যপের বিরুদ্ধে মিটু অভিযোগ জানান মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। তারপর হিংসাত্মক, ঘৃণ্য মন্তব্য ধেয়ে এসেছিল পরিচালকের দিকে। তার আঁচ পড়েছিল অনুরাগ কন্যা আলিয়া কশ্যপের দিকে। দেশের বাইরে থাকলেও তিনি সেই সময়ে অত্যন্ত আতঙ্কিত হয়ে পড়েছিলেন। সেই সময়ের অভিজ্ঞতা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন আলিয়া।

মানুষ কতটা ঘৃণা করতে পারে, তা খুব কাছ থেকে দেখেছিলেন আলিয়া। কিন্তু তাতে তাঁর সমস্যা ছিল না। তাঁর বাবাকে সবাই ভুল বুঝছে, এই ভেবে তিনি আতঙ্কে ভুগতেন। আলিয়ার কথায়, ‘‘যাঁরা আমার বাবাকে ব্যক্তিগত ভাবে চেনেন, তাঁরা জানেন, বাবা কী রকম মানুষ।’’ সে কথা ভেবেই তিনি আতঙ্কে ভুগতেন তখন। অনুরাগই নিজের মেয়ের মানসিক স্থিতির জন্য তাঁর ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন।

অনুরাগ একটি বিবৃতি জারি করে তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগকে ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছিলেন। তাপসী পান্নু, স্বরা ভাস্কর থেকে শুরু করে তাঁর দুই প্রাক্তন স্ত্রী কল্কি কেঁকলা এবং আরতি বজাজ পাশে দাঁড়িয়েছিলেন পরিচালকের।

তবে পায়েলের অভিযোগ সামনে আসতেই তাঁর পাশে দাঁড়িয়ে অনুরাগকে তীব্র আক্রমণ করেন কঙ্গনা রানাউত। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে পাল্টা টুইট করে জবাব দেন অনুরাগও। তাঁকে ‘চুপ করিয়ে’ দেওয়ার চেষ্টা চলছে বলেও অভিযোগ করেন তিনি।

সেই সময় তোলপাড় হয়ে গিয়েছিল মুম্বইয়ের বলিপাড়া থেকে শুরু করে দেশের রাজনৈতিক মহল। কারণ কারও কারও দাবি ছিল, পায়েলের মিটু অভিযোগ মিথ্যে এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। সেই সময়ে দু’ভাগে ভাগ হয়ে গিয়েছিল বলিপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.