Advertisement
০১ মে ২০২৪
Virat-Anushka

ইডেনে বিরাট ইতিহাসের দিনে মাঠে নেই অনুষ্কা, বড় ‘উপহার’ ঘোষণার অপেক্ষা বলেই গ্যালারিতে গরহাজির!

সাধারণত বিরাট কোহলির ম্যাচে গ্যালারিতেই থাকেন অনুষ্কা শর্মা। তবে রবিবারের ম্যাচে তার ব্যতিক্রম ঘটেছে। সন্তানসম্ভবা হওয়ার কানাঘুষো ছড়াতেই নিজেকে আড়াল করেছেন অনুষ্কা।

Anushka Sharma and Virat Kohli.

(বাঁ দিকে) অনুষ্কা শর্মা। বিরাট কোহলি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ২০:৩৪
Share: Save:

রবিবার ৫ নভেম্বর ৩৫-এ পা দিলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। ঘটনাচক্রে সেই দিনই বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি ভারত। কলকাতা ইডেন গার্ডেন্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্যাট করতে নেমে এক দিনের ক্রিকেটে নিজের ৪৯তম শতরান করলেন কোহলি। ১১৯ বলে ১০টি চারে সাজানো ১০০ রান। কলকাতার বুকেই সচিন তেন্ডুলকরের নজির স্পর্শ করলেন বিরাট। নিজের জন্মদিনে নিজেকেই বিরাট উপহার কোহলির। সকাল থেকে আসা শুভেচ্ছাবার্তার ভিড়েও উজ্জ্বল এই উপহার। তার পরেই এল আরও এক প্রতীক্ষিত উপহার। গ্যালারিতে উপস্থিত না থাকলেও স্বামীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। যে কোনও মাইলফলক স্পর্শ করার পরেই সাধারণত সবার প্রথমে গ্যালারির দিকে নজর যায় বিরাটের। কানায় কানায় ভর্তি ইডেনের গ্যালারিতে আজ নেই অনুষ্কা। একে বিরাটের জন্মদিন, তায় বিশ্বকাপের ম্যাচ, এমন গুরুত্বপূর্ণে দিনে কেন গরহাজির অভিনেত্রী?

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরি।

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

দ্বিতীয় বার সন্তানসম্ভবা অনুষ্কা, মাসখানেক ধরে এই খবরেই সরগরম বলিপাড়া। সেপ্টেম্বর মাসের শেষের দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অনুষ্কাকে। যদিও অনুষ্কার অনুরোধে তাঁর কোনও ছবি প্রকাশ করা হয়নি। অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। এখনও আনুষ্ঠানিক ভাবে বিরুষ্কা সেই ‘সুখবর’-এর ঘোষণা করেননি বটে। তবে ইডেন গার্ডেন্সের ম্যাচে অনুষ্কার অনুপস্থিতি কি পরোক্ষে সেই দিকেই ইঙ্গিত করছে?

গ্যালারিতে না থেকেও বিরাটের ইনিংস থেকে চোখ সরেনি অনুষ্কার। শতরানের পরে সমাজমাধ্যমের পাতায় স্বামীকে শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেত্রী। বিরাটের শতরান করার মুহূর্তের ছবি দিয়ে অনুষ্কা লেখেন, ‘‘নিজের জন্মদিনে নিজেকে নিজের উপহার!’’

বেশ কয়েক বছরের প্রেমের পর ২০১৭ সালে ইটালির টাস্কানিতে গাঁটছড়া বিরাট ও অনুষ্কা। বিয়ের বছর চারেক পরে প্রথম বার সন্তানসম্ভবা হন অনুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট এবং অনুষ্কার মেয়ে ভামিকার। বিয়ের আগে ও পরে একাধিক বার ভারতের ক্রিকেট ম্যাচে গ্যালারিতে দেখা গিয়েছে অনুষ্কাকে। এমনকি, ভামিকাকে নিয়েও মাঠে বসে বিরাটের খেলা দেখেছেন অভিনেত্রী। তবে দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার কানাঘুষো ছড়িয়ে পড়তেই ক্যামেরার সঙ্গে নিজের দূরত্ব বাড়িয়েছেন অনুষ্কা। রবিবারও কি সেই একই কারণেই ইডেন গার্ডেন্সে গরহাজির তিনি? ইঙ্গিত সেই দিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE