Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anushka Sharma

Anushka Sharma: বর্ষশেষে ভক্তদের অনুষ্কার মিষ্টি উপহার, মেয়ে ভামিকার ভিডিয়োয় নতুন চমক

শুক্রবার একত্রিশে ডিসেম্বরের রাতে ভিডিয়ো পোস্ট করেছেন অনুষ্কা। সেই ভিডিয়ো শুনে অনুরাগীরা প্রথমে হতবাক, তার পর উল্লাসে মাতোয়ারা।

 বর্ষশেষে অনুষ্কার চমক

বর্ষশেষে অনুষ্কার চমক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ১৬:৪৩
Share: Save:

ছোট্ট ছোট্ট হাত পা, এক মাথা ঝাঁকড়া চুল। গোলগাল মিষ্টি মেয়ের আলতো ঝলকই এ পর্যন্ত দেখতে পেয়েছেন অনুরাগীরা। পুচকি সুন্দরীর মুখ আজও অন্তরালেই। কারণ মা অনুষ্কা শর্মা এবং বাবা বিরাট কোহলি এখনও সযত্নে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন মেয়েকে। এই জানুয়ারিতেই এক বছরে পা দেবে ছোট্ট ভামিকা। তার আগে বছর শেষের দিনেই অনুরাগীদের মিষ্টি উপহার দিলেন মা অনুষ্কা।

মেয়েকে নিয়ে বিরুষ্কা এখন দক্ষিণ আফ্রিকায়। শুক্রবার একত্রিশে ডিসেম্বরের রাতে সেখানকারই এক রোদমাখা পার্কের ভিডিয়ো পোস্ট করেছেন ‘সুই ধাগা’র নায়িকা। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু ভিডিয়ো শুরু করতেই অনুরাগীরা প্রথমে হতবাক, তার পরেই উল্লাসে মাতোয়ারা। ঝলমলে সবুজ মাঠ। সঙ্গে কচি গলায় কেউ বলছে, ‘মাম্মা!’ আবার, এবং বারবার। ছোট্ট ভামিকার গলা চিনতে অসুবিধা হয়নি এতটুকুও। একে বর্ষশেষে অনুষ্কার এমন চমক, তাতে এই প্রথম খুদে তারকা-কন্যার আধো আধো বুলি। আহ্লাদে আটখানা ভক্তকুল।

মা অনুষ্কা নিজেও যে আদরে-আহ্লাদে মাতোয়ারা। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়োর উপর জ্বলজ্বল করছে তাঁর লেখা— ‘২০২১-এর শেষ বিকেল কাটানোর সেরা উপায়!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE