Advertisement
০২ মে ২০২৪
Bollywood Gossip

বলিউডে প্রথম প্রেম রণবীর, তার পরেও তাঁর সান্নিধ্যে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন অনুষ্কা! কেন জানেন?

এক সময় চুটিয়ে প্রেম করেছেন রণবীর সিংহ ও অনুষ্কা শর্মা। পর্দায় তাঁদের সমীকরণও বেশ নজরকাড়া। তা সত্ত্বেও প্রেম টেকেনি এক সময়ের চর্চিত জুটির।

Ranveer Singh and Anushka Sharma.

রণবীর সিংহ ও অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৫:৪১
Share: Save:

বলিউ়ডে যে ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে পা রেখেছিলেন রণবীর সিংহ, সেই ছবির নায়িকা ছিলেন অনুষ্কা শর্মা। যশরাজ ফিল্মসের ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে জুটি বেঁধে কাজ করেছিলেন রণবীর ও অনুষ্কা। তার পরে ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবিতেও তাঁদের রসায়ন নজর কেড়েছিল দর্শক ও অনুরাগীদের। শোনা যায়, স্রেফ পর্দাতেই নয়, ক্যামেরার নেপথ্যেও জমে উঠেছিল তাঁদের প্রেম। তার পরেও টেকেনি সেই সম্পর্ক। রণবীরের প্রতি দুর্বলতা থাকলেও তাঁকে নিয়ে রীতিমতো বিরক্ত হয়ে উঠেছিলেন অনুষ্কা। কেন জানেন?

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, অনুষ্কাকে এক সাংবাদিকের সঙ্গে কথাই বলতে দিচ্ছেন না রণবীর। ২০১৫ সালে জ়োয়া আখতারের ‘দিল ধড়কনে দো’ ছবির জন্য ফের পর্দায় জুটি বেঁধেছিলেন রণবীর ও অনুষ্কা। সেই ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে অনুষ্কাকে কিছু প্রশ্ন করেন এক সাংবাদিক। রণবীরের অঙ্গভঙ্গিতে উত্তর দিতেই পারছিলেন না অনুষ্কা। অভিনেত্রী চোখমুখের অভিব্যক্তিতেই স্পষ্ট হয়ে গিয়েছিল, কতটা বিরক্ত তিনি। আগে একাধিক সাক্ষাৎকারেও অনুষ্কা জানিয়েছিলেন যে, তিনি রণবীরের প্রতি আকৃষ্ট হলেও তাঁদের মধ্যে প্রেম কখনও জমেনি। তার কারণ হিসাবে অনুষ্কা জানান যে, রণবীর নাকি খুব বাস্তববাদী। তাই অনুষ্কা এমন কাউকেই জীবনসঙ্গী হিসাবে চান, যিনি তাঁকে শান্ত করতে পারবেন।

রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির প্রেমে পড়েন অনুষ্কা। অন্য দিকে, দীপিকা পাড়ুকোনের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় রণবীরের। ২০১৭ সালে ইটালিতে বিরাটের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুষ্কা। তার ঠিক এক বছর পরে ইটালিতেই দীপিকার সঙ্গে সাত পাক ঘোরেন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE