Advertisement
০২ মে ২০২৪
Deepika Padukone

এক-দু’বছর নয়, অন্তত পাঁচ বছর আগে থেকে বিয়ের পরিকল্পনা করেছিলেন দীপিকা! কেন জানেন?

২০১৮ সালে ইটালিতে গাঁটছড়া বাঁধেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। তবে বিয়ের বছর পাঁচেক আগে থেকে সেই বিয়ের প্রস্তুতি নিতে শুরু করেছিলেন দীপিকা।

Deepika Padukone.

দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৪:২৯
Share: Save:

২০১৮ সালে ইটালিতে আত্মীয়-পরিজন ও কাছের বন্ধুদের সান্নিধ্যে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা রণবীর সিংহ ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর ও দীপিকা। চলতি বছরে পাঁচে পা দিতে চলেছে তাঁদের দাম্পত্যজীবন। বিয়ের আগে বছর ছয়েকের প্রেম তাঁদের। সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে আলাপ তাঁদের। সেই আলাপ থেকে বন্ধুত্ব, যা পরবর্তী কালে পরিণতি পায় প্রেমে। তবে একে অপরের সঙ্গে অঙ্গীকারবন্ধ হওয়ার আগে অন্যান্যদের সঙ্গে মেলামেশা করেছেন দীপিকা ও রণবীর দু’জনেই। সম্প্রতি কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এর প্রথম পর্বে এসে এমনটাই জানান দীপিকা। রণবীর জানান, ২০১৫ সালে মলদ্বীপে ঘুরতে গিয়ে দীপিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। তার আগে পর্যন্ত একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন না তাঁরা। অথচ তারও বছর তিনেক আগে থেকেই নাকি বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন দীপিকা!

রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদের পরেও তাঁর সঙ্গে বরাবর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল দীপিকার। তাঁর সঙ্গে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে জুটি বেঁধে অভিনয়ও করেছেন দীপিকা। সেই ছবিতে কল্কি কেঁকলার চরিত্র অদিতির বিয়ে উপলক্ষে উদয়পুরে শুট করেছিলেন দীপিকা। সঙ্গে ছিলেন রণবীর ও ছবির অন্যান্য কলাকুশলীরাও। অদিতির বিয়ে উপলক্ষে হাতে মেহেন্দি পরেছিলেন দীপিকা। সেই সময় তাঁকে মেহেন্দি পরিয়েছিলেন বীণা নাগড়া। তখনই তাঁর কাজ দেখে মুগ্ধ হয়েছিলেন দীপিকা। তার পরেই নাকি বীণাকে কথা দিয়েছিলেন অভিনেত্রী যে, তাঁর বিয়েতে বীণাই তাঁকে মেহেন্দি পরাবেন। পাঁচ বছর পরেও সেই কথা ভোলেননি দীপিকা। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’। ২০১৮ সালে ইটালিতে দীপিকার বিয়েতে তাঁর হাতে মেহেন্দি পরিয়েছিলেন বীণাই।

শুধু বীণাই নন, অন্য এক শিল্পীকেও কথা দিয়ে কথা রেখেছিলেন দীপিকা। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির ‘কবীরা’ গান শুট করেছিলেন যে সিনেমাটোগ্রাফার, তাঁর কাজ দেখে তাঁকে আগেভাগেই বিয়ের কথা বলে রেখেছিলেন দীপিকা। ওই সিনেমাটোগ্রাফারের কথায়, ‘‘উদয়পুরে এক দিন সন্ধ্যাবেলায় দীপিকা আমাকে বলেছিলেন, আমার বিয়েতে তুমি সিনেমাটোগ্রাফি করলে আমি খুব খুশি হব।’’ ২০১৮ সালে ইটালিতে তাঁরই টিম ক্যামেরায় তুলে ধরেছিল দীপিকা ও রণবীরের বিয়ে। সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর পর্বে প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE