Advertisement
০২ মে ২০২৪
anushka sharma

মেয়ে ভামিকাকে সামলে, ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং অভিজ্ঞতা কেমন? জানালেন অনুষ্কা

মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা মুখের কথা নয়। অনুষ্কা শোনালেন তাঁর চাকদহ এক্সপ্রেস-এর শ্যুটিং অভিজ্ঞতা।

Anushka Sharma Shares her experience in chakda xpress

কর্মজীবন সামলে মেয়ের দায়িত্ব ভারসাম্য রক্ষা করেন কীভাবে অনুষ্কা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ২০:২০
Share: Save:

ঝুলন গোস্বামীর জীবনীচিত্রতে অনুষ্কা শর্মা। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’। মা হওয়ার পর এটাই অনুষ্কার প্রথম ছবি। বিয়ের চার বছরের মাথায় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জীবনে আসে ভামিকা। তার পর থেকেই মেয়েকে নিয়ে কেটেছে অনেকটা সময়। ধীরে ধীরে কর্মজীবনে ফিরছেন অনুষ্কা। তবে ব্যক্তিগত জীবনে মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা মুখের কথা নয়। মায়ের দায়িত্ব ও শুটিং দু’দিক কী ভাবে সামাল দিলেন জানালেন অনুষ্কা?

৬৫ দিন ধরে ৬টি শহরে হয়েছে এই ছবির শুটিং। শুটিং-এর জন্য যেতে হয়েছিল লন্ডনে। বেশ কয়েক দিন কলকাতায় থাকতে হয়েছে অনুষ্কাকে। ইডেন গার্ডেন্সেও হয়েছে শুটিং। নিজেকে ঝুলন করে তোলার জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে অনুষ্কাকে। যখন ‘চাকদহ এক্সপ্রেস’-এর শ্যুটিং শুরু হয় ভামিকা তখন আরও বেশ কিছুটা ছোট। শুটিং সামলে মেয়েকে সময় দিতে পারতেন না। সারদিন পরে ফিরে কেবল স্তন্যপান করাতেন। তবে অনুষ্কা জানান, অভিনেত্রীর এই কর্ম ব্যস্ততার কারণে ভামিকা স্বতন্ত্র মানুষ হয়ে বড় হয়ে উঠছে।তবে একটা বিষয় খুব স্পষ্ট। কাজে ফিরলেও সন্তানই অনুষ্কার জীবনে প্রথমে প্রাধান্য পাবে। ছবি করবেন। তবে শর্ত রয়েছে, যদি চরিত্র ‘চাকদহ এক্সপ্রেস’-এর মতো হয় তবেই হ্যাঁ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

anushka sharma Chakda Xpress Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE