Advertisement
০৫ মে ২০২৪
Ayesha Jhulka

কেন মা হতে পারেননি আয়েশা জুলকা? নিজেই জানালেন অক্ষয় কুমারের নায়িকা

২০০৩ সালে বিয়ের পর থেকেই অভিনয় জগৎ থেকে দূরে। ২০ বছরের দাম্পত্য। তবু কেন মাতৃত্বের স্বাদ অধরা আয়েশা জুলকার?

akshay kumar\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s heroine ayesha jhulka never become mother after 20 years of marriage here is the reason

দাম্পত্যের বিশ বছর কেটে গেলেও নিঃসন্তান তিনি। কারণটা জানালেন অভিনেত্রী নিজেই। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৮:০৬
Share: Save:

১৯৯০-এর দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আয়েশা জুলকা। সলমন খান, অক্ষয় কুমার, আমির খানের নায়িকা তিনি। অক্ষয়ের সঙ্গে তাঁর রসায়ন সব থেকে চর্চিত ছিল সেই সময়। ‘খিলাড়ি’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে তাঁর পর্দার রোম্যান্স ঝড় তুলেছিল। যদিও বর্তমানে তাঁদের মধ্যে যোগাযোগটুকুও নেই। পঞ্চাশে পড়েছেন আয়েশা। ২০০৩ সালে সমীর ভাশিকে বিয়ে করে সংসার করছেন। বিয়ের পর থেকেই অভিনয়ের জগৎ থেকে দূরত্ব বাড়তে থাকে তাঁর। অবশ্য আয়েশা স্বেচ্ছায় অভিনয় থেকে সরে আসেন বলেই জানা যায়। দাম্পত্যের বিশ বছর কেটে গেলেও নিঃসন্তান তিনি। কারণটা কী, জানালেন অভিনেত্রী।

আয়েশা জানান, তিনি আসলে কখনও বিয়েই করতে চাননি। অতীতে বেশ কিছু সম্পর্ক ছিল ঠিকই। সে সবের অভিজ্ঞতা একেবারেই ভাল না। সেই কারণেই সম্পর্কে আস্থা হারান। বাড়িতে জানান সিদ্ধান্তের কথা। আপত্তি জানায়নি পরিবারও। আয়েশার কথায়, ‘‘সমীরের সঙ্গে আলাপ হওয়ার পর দু'জনের মধ্যে রসায়ন ভালই মিলে যায়। তবে মা হতে চাইনি কোনও দিনও। জীবনে অনেক কঠিন সময় পেরিয়েছি। আমার মা না হওয়ার সিদ্ধান্ত আমাদের দু’জনের। এই নিয়ে কোনও মতবিরোধ নেই আমাদের মধ্যে।’’

মাতৃত্বের স্বাদ পাননি, তবে দায়িত্ব কিছু কম নেই তাঁর। গুজরাতের একটি গ্রামসুদ্ধ বাচ্চাদের দত্তক নিয়েছেন অভিনেত্রী। প্রায় ১৬০টি বাচ্চার দায়িত্ব পালন করেন আয়েশা ও সমীর। মাঝেমধ্যেই সেখানে গিয়ে তাদের দেখাশোনা করেন আয়েশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayesha Jhulka Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE