Advertisement
১৭ মে ২০২৪
Alia Bhatt

২৫ বছর পর কন্যা রাহার থেকে কী কী চাহিদা আলিয়ার? খোলসা করলেন অভিনেত্রী

মেয়ে রাহার বয়স সবে চার মাস। কিন্তু মেয়ের বয়স পঁচিশ হলে মা হিসেবে কী আশা থাকবে আলিয়ার?

Alia Bhatt reveals her expectations from daughter Raha Kapoor when she will become 25 years old

বছর পঁচিশের রাহাকে নিয়ে কী কী স্বপ্ন রয়েছে আলিয়ার? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৬:৪৫
Share: Save:

কপূর খানদানের নয়া সদস্য রাহা কপূর। বয়স চার মাস। কিন্তু এই একরত্তিকে নিয়ে উৎসাহের অন্ত নেই। আলিয়া ভট্ট ও রণবীর কপূরের কন্যা রাহা। সবে ছোট রাহা হাসতে শিখেছে। সম্প্রতি কলকাতায় ছবির প্রচারে এসে নিজেই সে কথা জানিয়েছিলেন রণবীর। মেয়ের দায়িত্ব স্বামী-স্ত্রী ভাগাভাগি করে নিয়েছেন। কখনও রণবীর দেখভাল করেন, কখনও গোটা সময়টাই আলিয়ার দায়িত্বে থাকে রাহা। সন্তানের জন্মের পর কিছু সময়ের বিরতি নিয়েছেন রণবীর-ঘরনি। ইতিমধ্যে কাজের ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তবে ছোট রাহাকে নিয়ে রয়েছে অনেক স্বপ্ন। মেয়ের যখন পঁচিশ বছর বয়স হবে, তখন রাহার কাছে কী কী চাহিদা থাকবে আলিয়ার জানালেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘আমি আশা করব জীবনের ওই পর্যায়ে ও খুশিতে থাকবে, আনন্দে থাকবে। নিজেকে ভালবাসতে শিখবে, নিশ্চয়ই অন্য কারও প্রেমে পড়বে। তার চেয়েও গুরুত্বপূর্ণ আমার সঙ্গে এখন যতটা সময় কাটায়, তখনও ঠিক ততটাই সময় দেবে আমাকে।’’

সম্প্রতি আলিয়া কেমন মায়ের দায়িত্ব সামলাচ্ছেন সেই প্রসঙ্গে মুখ খোলেন রণবীর। তাঁর কথায়, “আলিয়া ভাল স্ত্রী কিন্তু আরও ভাল মা।” তবে রাহা মায়ের মতো হোক, একেবারেই চান না অভিনেতা। তাঁর দাবি, আলিয়ার মতো রূপ হোক, কিন্তু স্বভাবে নিজের মতো হোক। আলিয়ার ব্যক্তিত্ব যেমন রয়েছে, তেমনই ছটফটে মেয়ে হলে সামাল দিতে বেগ পেতে হবে বলেই আশঙ্কা রণবীরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Raha Kapoor Bollywood Star Kid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE