Advertisement
২৬ এপ্রিল ২০২৪
anushka sharma

ভামিকাকে সঙ্গে নিয়ে বিরুষ্কা উড়লেন মুম্বইয়ে, তারকাদের ছবি ছেয়ে গিয়েছে নেটমাধ্যমে

ভামিকাকে নিজের কোলে জাপটে ধরে রয়েছেন অনুষ্কা। কেবল মাথার চুলটুকু দৃশ্যমান।

বিরাট কোহলী ও অনুষ্কা শর্মার সঙ্গে ভামিকা

বিরাট কোহলী ও অনুষ্কা শর্মার সঙ্গে ভামিকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৫:০৪
Share: Save:

করোনার দাপটে কাঁপছে দেশ। এ-দিকে আইপিএল চলছে পুরো দমে। আর তাই জন্যই এ-শহর থেকে ও-শহর, ঘুরে চলছেন ক্রিকেটাররা। বিরাটকেও দেখা গেল মুম্বই বিমানবন্দরে। তিনি একা নন, সঙ্গে রয়েছেন স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ৩ মাসের কন্যা ভামিকা।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে রবিবার সন্ধেয় চেন্নাই থেকে মুম্বই উড়ে যান বিরাট কোহলী। কলকাতা নাইট রাইডার্সকে রবিবার ৩৮ রানে হারিয়ে দেন কোহলীরা। ২২ এপ্রিল মুম্বইয়ে পরবর্তী ম্যাচ খেলবে ব্যাঙ্গালোর।

দেশের এই দুঃসময়ে পরিবারের সঙ্গ ছাড়ছেন না বিরাট। তার প্রমাণ পাওয়া গেল পাপারাৎজিদের দৌলতে। মুম্বই বিমানবন্দরে অনুষ্কাকে দেখা গেল বিরাটের সঙ্গে। মায়ের কোলে মুখ লুকিয়ে রয়েছে ছোট্ট ভামিকা। সুরক্ষায় ত্রুটি রাখেননি মা ও বাবা। মায়ের মুখে রয়েছে সাদা মাস্ক, বাবার মুখে কালো। দু’জনেই বড় স্বচ্ছ মুখাবরণ পরে রয়েছেন, যা চোখ থেকে ঠোঁট পর্যন্ত ঢেকে রেখেছে। ভামিকাকে নিজের কোলে জাপটে ধরে রয়েছেন অনুষ্কা। কেবল মাথার চুলটুকু দৃশ্যমান। কালো চাদরে মোড়ানো ভামিকাকে করোনার হাত থেকে বাঁচাতে কোনও ত্রুটি রাখেননি তাঁর মা। সদ্যোজাতর ছোট্ট একটি হাত তার মায়ের শরীরে। ভামিকার মাথায় একটি গোলাপি রঙের ‘বো’ রয়েছে। সেটাও দেখা যাচ্ছে ছবিতে।

তারকা পরিবারের এই ছবি দেখে উৎফুল্ল নেটাগরিকরা। পাপারাৎজিদের প্রোফাইল ছাড়াও ইনস্টাগ্রামে ‌অনুরাগীরা সে ছবি দায়িত্ব নিয়ে ছড়িয়ে দিয়েছেন কয়েক ঘণ্টার মধ্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli IPL anushka sharma babygirl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE