Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Suhana Khan

মুম্বইয়ে ‘মন্নত’, আমেরিকায় কেমন বাড়িতে থাকেন শাহরুখ-কন্যা?

সুহানার মা অর্থাৎ গৌরী খান অন্দরসজ্জা শিল্পী হিসেবে বেশ বিখ্যাত।  তিনিও খুব সহজ এবং অনাড়ম্বর ভাবেই ঘরকে সাজিয়ে তুলতে ভালবাসেন।

সুহানা খান।

সুহানা খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৩:৩৮
Share: Save:

মুম্বইয়ে রয়েছে রাজকীয় বাড়ি। ‘মন্নত’। তবে পড়াশোনার জন্য সুদূর নিউ ইয়র্কই এখন সুহানা খানের ঠিকানা। কিন্তু স্বয়ং শাহরুখ খানের কন্যার দিনযাপন কি মেসবাড়ি বা হস্টেলের বদ্ধ কামরায় হতে পারে?

কভি নেহি! তাই শহরের মুখে মস্ত এক অ্যাপার্টমেন্ট জুড়ে সুহানার বাস। মঙ্গলবার সকালে নিজের সেই বাসস্থানের কিছু ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন তিনি। উপরি পাওনা হিসেবে ছিল তাঁর নিজস্বীও। দেখা যাচ্ছে, গালে হাত দিয়ে বসে সুহানা। তাঁর হাসি মুখে ছড়িয়ে পড়েছে রোদের আভা। অ্যাপার্টমেন্টের জানলা দিয়ে স্পষ্ট আকাশ, ছিমছাম সাজানো বসার জায়গা, এ সবেরই ঝলক দিয়েছেন তিনি।

সুহানার মা অর্থাৎ গৌরী খান অন্দরসজ্জা শিল্পী হিসেবে বেশ বিখ্যাত। তিনিও খুব সহজ এবং অনাড়ম্বর ভাবেই ঘরকে সাজিয়ে তুলতে ভালবাসেন। দিন কয়েক আগে শাহরুখ খানের অফিসকেও সুহানার অ্যাপার্টমেন্টের মতোই কিছুটা ছিমছাম ভাবে সাজিয়েছিলেন তিনি। নেটাগরিকদের মনে প্রশ্ন, তবে কি মেয়ের থাকার জায়গাও সেজে উঠেছে গৌরীর ভাবনায়? সেই প্রশ্নের উত্তর অবশ্য এখনও মেলেনি।

সুহানার ইনস্টাগ্রাম স্টোরি।

সুহানার ইনস্টাগ্রাম স্টোরি।

গত বছর লকডাউনের সময় দেশে ফিরে এসেছিলেন সুহানা। বেশ কয়েক মাস পরিবারের সঙ্গে কাটিয়ে ফের আমেরিকায় ফিরে গিয়েছেন তিনি। নেটমাধ্যমে যদিও নিজের বিশেষ মুহূর্তগুলি ভাগ করে নেন বাদশাহ-নন্দিনী। এ বার নিজের অ্যাপার্টমেন্টের ছবি দিয়ে অনুরাগীদের তাক লাগালেন এই তারকা সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Shah Rukh Khan Star Kid Suhana Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE