Advertisement
১৫ জুন ২০২৪
Virat-Anushka

অনুষ্কা নয়, বাবা বিরাটের পথে মেয়ে ভামিকা! তিন বছর বয়সে কী কেরামতি দেখাচ্ছে সে?

বিরাট-অনুষ্কা খুশি সংসার, সন্তান নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রিকেট তারকা তাঁর ছেলে অকায় ও মেয়ে ভামিকাকে নিয়ে অজানা তথ্য প্রকাশ্যে আনলেন।

Anushka Sharma Virat Kohli\\\\\\\\\\\\\\\'s daughter vamika has already started sewinging bat

কন্যা ভামিকাকে নিয়ে অনুষ্কা এবং বিরাট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৬:৪২
Share: Save:

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সাবধানী বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকার বয়স তিন বছর। তবু এখনও পর্যন্ত মেয়ের কোনও ছবি প্রকাশ করেননি তাঁরা। ছেলের ক্ষেত্রে তো জন্মের আগে থেকেই সতর্ক ছিলেন দম্পতি। ছবিশিকারিদের হাত থেকে বাঁচার জন্য অনুষ্কা ছেলের জন্ম দিয়েছেন লন্ডনে। যতই তাঁরা প্রচারের আলোর থেকে দূরে সরে থাকতে চান না কেন, তাঁদের নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগী মহলে। সম্প্রতি নিজের অবসর জীবনের পরিকল্পনার কথা জানাতেই উদ্বেগে বিরাট অনুরাগীরা। চিন্তা, অনুষ্কাকে নিয়েও। আশঙ্কা, খুব শীঘ্রই হয়তো অভিনয় জীবন থেকে মুখ ফেরাবেন তিনি। তবে বিরাট-অনুষ্কা খুশি সংসার, সন্তান নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিরাট ছেলে অকায় ও মেয়ে ভামিকাকে নিয়ে অজানা তথ্য প্রকাশ্যে আনলেন।

গত পাঁচ বছর ধরে কোনও ছবি মুক্তি পায়নি অনুষ্কার। মেয়ের জন্মের পর শুধু ‘চাকদহ এক্সপ্রেস’ ছবিটি করেছেন তিনি। অবশ্য সেটিও আজ অবধি মু্ক্তি পায়নি। অভিনেত্রী নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর জীবনে অগ্রাধিকার পায় তাঁর সন্তানরা। এ বার বিরাটের অবসরের জল্পনা উঠতেই শোনা যাচ্ছে, দুই ছেলেমেয়ে ও স্ত্রী অনুষ্কার সঙ্গে লন্ডনেই লোকচক্ষুর আড়ালে থাকবেন কোহলি-দম্পতি। তবে, ছেলে অকায় বেশ ছটফটে হয়েছে বলে জানালেন বাবা বিরাট। আর মেয়ে ভামিকা নাকি তিন বছর বয়সেই ব্যাট ঘোরাতে শিখে গিয়েছে! স্বাভাবিক ভাবেই প্রশ্ন করা হয়, তবে কি ছেলে-মেয়ে বাবার জুতোয় পা গলাবে? বিরাট অবশ্য এখন থেকেই কিছু অনুমান করতে চান না। তাঁর কথায়, ‘‘ এখনই কিছু বলা যাচ্ছে না। ওদের যা খুশি, বড় হয়ে সেটাই হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE