Advertisement
১২ জুন ২০২৪
Katrina Kaif

বয়স বৃদ্ধির সঙ্গে ভালবাসায় বদল এসেছিল! কী ভাবে প্রেমে বিশ্বাস রেখেছিলেন ক্যাটরিনা

বর্তমানে ভিকি কৌশলের সঙ্গে সুখে সংসার করছেন ক্যাটরিনা। কিন্তু এক সময় প্রেম ও সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

Actress Katrina Kaif once talked about her opinion on love and relationship

ক্যাটরিনা কইফ। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৪:২৫
Share: Save:

এক সময়ে মন ভেঙেছিল অভিনেত্রী ক্যাটরিনা কইফের। রণবীর কপূরের সঙ্গে প্রেম ভাঙার পরে অনেকখানি সময় একা থেকেছেন অভিনেত্রী। কিন্তু জীবনে প্রেমের সংজ্ঞা বদলে যায়নি। বর্তমানে ভিকি কৌশলের সঙ্গে সুখে সংসার করছেন ক্যাটরিনা। কিন্তু এক সময় প্রেম ও সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

মন ভাঙার পরে কি প্রেমের সংজ্ঞা বদলে গিয়েছিল ক্যাটরিনার কাছে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেছিলেন, ‘‘ভালবাসা নিয়ে আমার মতামত কখনও বদলাবে না। আমার মনে হয়, প্রেম সম্পর্কে আমার ধারণা বা মতামত আগের থেকে পরিবর্তিত ও উন্নত হয়েছে। নিঃস্বার্থ ভাবে সম্পর্কে থাকার উপায় আমি শিখেছি। সঙ্গীর স্বপ্ন ও এগিয়ে চলার পথে আরও বেশি করে পাশে দাঁড়াতে শিখেছি। বয়স বৃদ্ধির সঙ্গে বোঝাপড়া বাড়ে। প্রেম নিয়ে আমার মতামত, নিষ্ঠা, বিশ্বাস— এ সব বদলাবে না।’’

ক্যাটরিনা মনে করেন, বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে প্রেমকে বোঝার জন্যও তিনি পরিণত হয়েছেন। নিজের অভিজ্ঞতার থেকেই এই শিক্ষা অর্জন করেছেন তিনি। মন ভাঙলেই প্রেমের উপর থেকে বিশ্বাস উঠে যাবে, এমন তিনি মনে করেন না।

২০২০-র ডিসেম্বরে ভিকি কৌশলের সঙ্গে চার হাত এক করেন ক্যাটরিনা। উদয়পুরে রাজকীয় বিয়ের আসর বসেছিল এই তারকা জুটির। তবে বিয়ের আগে পর্যন্ত সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন দু’জনই। কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’ থেকেই ক্যাটরিনা ও ভিকির প্রেমের সূত্রপাত।

উল্লেখ্য, ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে শ্রীরাম রাঘবন পরিচালিত ছবি ‘মেরি ক্রিসমাস’-এ। অন্য দিকে, ভিকি কৌশলকে শেষ দেখা গিয়েছে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিতে। আগামী দিনে ভিকির হাতে রয়েছে ‘ব্যাড নিউজ়’। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন তৃপ্তি দিমরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE