ভেবেছিলেন ছ’মাসের ব্রেক নেবেন। কিন্তু তা আর হল কোথায়? অপরাজিতা আঢ্যর জীবনে এলেন ‘ইন্দুবালা’। ফলে তাঁকে ফিরতেই হল ছোটপর্দায়।

আরও পড়ুন, ৩২ বছরের এক ছেলের ‘মা’ অপরাজিতা!

‘ইন্দুবালা’ অর্থাত্ ‘মেজকুমার’-এর দিদি। এই মুহূর্তে টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘সন্ন্যাসী রাজা’য় ‘মেজকুমার’-এর দিদি ‘ইন্দুবালা’র চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা। আর কামব্যাকেই ফের হিট।

আরও পড়ুন, বাড়ির লক্ষ্মীপুজোয় লাইভ আড্ডা দিলেন অপরাজিতা

কখনও ‘জলনূপুর’-এর ‘পারি’, কখনও বা ‘পুণ্যি পুকুর’-এর ‘মামণি’— একের পর এক চরিত্রে জনপ্রিয় হয়েছেন অপরাজিতা। ‘ইন্দুবালা’ও তার ব্যতিক্রম নয়। কিন্তু কামব্যাকের জন্য এই চরিত্রই বেছে নিলেন কেন?

অপরাজিতা বললেন, “আসলে ২০১১ থেকে ২০১৭-র ফেব্রুয়ারি পর্যন্ত টানা টেলিভিশনে কাজ করছি। ছ’মাস ব্রেক নেব ভেবেছিলাম। মুম্বইতে ছিলাম বেশ কিছুদিন। ডেট দিতে পারছিলাম না। কিন্তু ‘সন্ন্যাসী রাজায়’ লীনা গঙ্গোপাধ্যায়ের টিম আমার সঙ্গে অ্যাডজাস্ট করে নেয়। আর ইন্দুবালার চরিত্রটা সফট স্পোকেন কিন্তু খুব স্ট্রং। পরিবারে সবাই ওর কথা শুনে চলে। রানিমার খুব পছন্দের। পরে যখন সন্ন্যাসী রাজা ফিরে আসেন, তখন এই দিদিই ওকে চিনতে পারবে। তারপর সে নিয়ে আদালতে পর্যন্ত যাবে ইন্দুবালা।”


‘সন্ন্যাসী রাজা’র সেটে অপরাজিতা।

মুম্বইতে ছিলেন। ‘মেরি পেয়ারি বিন্দু’র পর নিশ্চয়ই বলিউডে ফের সুখবর শোনাবেন অপরাজিতা? হেসে উত্তর দিলেন, ‘‘ফেব্রুয়ারি থেকে শুরু হবে একটা ছবির কাজ। তবে এর থেকে বেশি কিছু এখনই বলতে পারব না।’’ টলিউডে তাঁর বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। পার্থ চক্রবর্তীর পরিচালনায় ‘সমান্তরাল’ মুক্তি পাবে চলতি মাসে। কৃষ্ণেন্দুর পরিচালনায় ‘ক খ গ ঘ’ ছবির শুটিং শেষ। মৈনাক ভৌমিকের ‘ঘরে অ্যান্ড বাইরে’র শুটিং সদ্য শুরু করেছেন অপরাজিতা।

ছবি সৌজন্যে: অপরাজিতা আঢ্য।