Advertisement
০৬ মে ২০২৪
Parineeti-Raghav Relationship

হবু স্ত্রী পরিণীতি বলিউড অভিনেত্রী, এ বার কি রাজনীতি ছেড়ে বিনোদনের জগতে রাঘব চড্ডা?

এক জন বলিউডের অভিনেত্রী। অন্য জন রাজনৈতিক জগতের মানুষ। সদ্য আংটিবদল করেছেন দুই দুনিয়ার দুই তারকা। হবু স্ত্রীর জন্য এ বার কি পেশাও বদল করবেন রাঘব?

Apart from politics, Bollywood actress Parineeti Chopra’s finace, AAP leader Raghav Chadha has tried his hands at modelling as well.

গত বছর ‘চমকিলা’র সেটে পরিণীতির সঙ্গে দেখা করতে যাওয়ার পর থেকে তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে রাঘবের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ২১:৩৪
Share: Save:

গত ১৩ মে রাজধানীতে বাগ্‌দান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টি নেতা রাঘব চড্ডা। একে অপরের হাতে হাত রেখে অঙ্গীকার করেছেন একসঙ্গে পথ চলার। বাগ্‌দানের পরে হবু স্ত্রীর ঠোঁটে চুম্বন এঁকে নিজের প্রেমের ইস্তাহার দিয়েছেন পরিণীতির বাগ্‌দত্ত রাঘব চড্ডাও। আম আদমি পার্টির নেতা তিনি, রাজ্যসভার সাংসদও। পরিণীতি ও রাঘবের জগৎ একেবারে আলাদা। এক জন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, অন্য জন দুঁদে রাজনীতিক। দুই দুনিয়ার মিশেলে মুগ্ধ গোটা দেশ। তবে বলিউড অভিনেত্রীকে বিয়ের পর কি বিনোদনের জগতের সঙ্গে আরও বেশি ঘনিষ্ঠ হতে চলেছেন রাঘব চড্ডা? অনুরাগীদের ধারণা অনেকটা সে রকমই।

পরিণীতির সঙ্গে তাঁর প্রেম প্রকাশ্যে আসার আগেই বিনোদন জগতে পা রেখে ফেলেছেন আপ নেতা ও রাজ্যসভার সাংসদ রাঘব চড্ডা। মডেল হিসাবে ইতিমধ্যেই ফ্যাশন র‌্যাম্পে অভিষেক হয়ে গিয়েছে তাঁর। চলতি বছরেই এক নামজাদা ফ্যাশন উইকে পোশাকশিল্পী পবন সচদেবার পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন রাঘব। ওই অনুষ্ঠানের অংশ ছিলেন ‘জুবিলি’ খ্যাত বলিউড অভিনেতা অপারশক্তি খুরানাও। আত্মপ্রকাশেই ভরপুর আত্মবিশ্বাস নিয়ে ‌র‌্যাম্পে হাঁটতে দেখা গিয়েছিল দুঁদে রাজনীতিককে।

বর্তমানে পেশায় রাজনীতিক হলেও যোগ্যতার দিক থেকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট রাঘব চড্ডা। দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে পাশ করার পরে লন্ডন স্কুল অফ ইকোনমিক্স থেকে লেখাপড়া করেছেন রাঘব। লন্ডনে লেখাপড়া করাকালীন পরিণীতির সঙ্গে আলাপ তাঁর। তবে প্রেমের শুরু গত বছর থেকে। রাঘব ‘চমকিলা’র সেটে পরিণীতির সঙ্গে দেখা করতে যাওয়ার পর থেকেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকার। বাকিটা অনেকটা রূপকথার মতো প্রেম। গত ১৩ মে দিল্লির কপূরথলা হাউসে পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে আংটিবদল করেন রাঘব ও পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE