Advertisement
২২ মে ২০২৪
Salman Khan family update

২৪ ঘণ্টা পার! সলমনের বাড়ি লক্ষ্য করে গুলি চলার পর মুখ খুললেন ভাই আরবাজ়, কী জানালেন তিনি?

রবিবার ভোর ৫টা নাগাদ সলমন খানের বাড়ির সামনে চলেছিল চার রাউন্ড গুলি। তার পর থেকে নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে অভিনেতার বাড়ি। পরিবারের হয়ে এ বার বিবৃতি প্রকাশ করলেন আরবাজ় খান।

Arbaaz Khan breaks silence on firing outside Salman Khan’s house

(বাঁ দিকে) সলমন খান। আরবাজ় খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ২১:০৬
Share: Save:

রবিবার ভোরে মুম্বইয়ের বান্দ্রায় সলমন খানের বাড়ি লক্ষ্য করে অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি ছোড়েন। তার পর থেকে সলমনের বাড়ি ‘গ্যালাক্সি’ আবাসনের নিরাপত্তা কঠোর করেছে মুম্বই পুলিশ। তবে এখনও সলমন নিজে এখনও এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি। সোমবার সমাজমাধ্যমে পরিবারের হয়ে মুখ খুললেন আরবাজ় খান।

ইনস্টাগ্রামের পাতায় একটি পোস্ট করেছেন আরবাজ়। তিনি লেখেন, ‘‘সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এই ঘটনাটি খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক। এই ঘটনায় আমাদের পরিবার বিস্ময়াহত।’’ এরই সঙ্গে ওই বিবৃতিতে লেখা হয়েছে, ‘‘দুঃখজনক ভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ দাবি করে মুখপাত্র হিসেবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে ‘সস্তা প্রচার’ আখ্যা দিতে চাইছেন।’’ আরবাজ় জানিয়েছেন, যাঁরা দাবি করছেন তাঁদের পরিবার বিষয়টাকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়।

ওই বিবৃতিতে আরবাজ় জানিয়েছেন যে তাঁদের পরিবারের তরফে এখনও পর্যন্ত সংবাদমাধ্যমকে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তিনি লেখেন, ‘‘পরিবারের সদস্যেরা আপাতত পুলিশকে তদন্তে সহযোগিতা করছেন।’’ পরিবারের সুরক্ষার বিষয়ে মুম্বই পুলিশের উপর তাঁরা ভরসা রাখছেন বলেই ওই বিবৃতিতে জানিয়েছেন আরবাজ়। একই সঙ্গে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

রবিবার ভোর ৫টা নাগাদ সলমনের বাড়ির সামনে চলেছিল চার রাউন্ড গুলি। একটি এসে লাগে অভিনেতার জানলার পাশের দেওয়ালে। তার পর থেকেই নড়েচড়ে বসে মুম্বই পুলিশ। মন্ত্রী থেকে বিধায়কদের আনাগোনা সলমনের বাড়িতে। গোটা ঘটনার দায় স্বীকার করে নিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর দল। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সমাজমাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে। সিসিটিভি ফুটেজ থেকে ইতিমধ্যেই এক জন দুষ্কৃতীর পরিচয় জানতে পেরেছে মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE