Advertisement
২৫ জুন ২০২৪
Maidaan Movie

অজয় দেবগনের ‘ময়দান’ দেখলেন সৌরভ, ছবি দেখে অনুরাগীদের অনুরোধ জানালেন ‘দাদা’

‘ময়দান’ দেখলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি দেখে কী অনুরোধ করলেন ‘দাদা’?

‘ময়দান’ দেখে দাদার অনুরোধ।

‘ময়দান’ দেখে দাদার অনুরোধ। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১২:১৮
Share: Save:

বৃহস্পতিবার দেশ জুড়ে মুক্তি পেয়েছে অজয় দেবগনের ছবি ‘ময়দান’। এই ছবি ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে সমালোচক মহলে। যদিও বক্স অফিসের নিরিখে অক্ষয় কুমার-টাইগার শ্রফ অভিনীত ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র তুলনায় খানিক পিছনে রয়েছে এই ছবি। এ বার সময় বার করে এই ছবি দেখে ফেললেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি দেখে কী অনুরোধ করলেন ‘দাদা’?

এমনিতেই বলিউডে জীবনীচিত্র কিংবা স্পোর্টস ড্রামার রমরমা। কিন্তু তা বেশির ভাগই ক্রিকেট তারকা ও তাঁদের জীবনকেন্দ্রিক। তবে, এ বার পরিচালক অমিত শর্মা ভারতীয় ফুটবলের স্বর্ণযুগকে ফিরিয়ে এনেছেন বড় পর্দায়। সেই ছবি দেখেই উচ্ছ্বসিত সৌরভ। সকলকে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন। শুধু তাই নয়, নিজের এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, ‘‘আপনারা কেউ ‘ময়দান’ ছবির দুর্দান্ত সিনেমাটিক অভিজ্ঞতা মিস করবেন না। ভারতের কালজয়ী ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের দুর্ধর্ষ গল্প উঠে এসেছে। ধরা পড়েছে ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের কথা। ভারতীয় ফুটবলের তারকাদের ছবি জীবন্ত করে তুলেছে এই ছবি। এটা একটা মাস্ট ওয়াচ ভারতীয় স্পোর্টস ছবি।’’ শুধু সৌরভ নন, 'ময়দান' দেখে মুগ্ধ বলিউডের প্রযোজক কর্ণ জোহরও। তিনি জানিয়েছেন, এটাই এখনও পর্যন্ত অজয় দেবগনের জীবনের সেরা কাজ। এই ছবি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন শাহিদ কপূরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Ajay Devgn Bollywood Maidaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE