Advertisement
০৩ মে ২০২৪
Arbaaz Khan Wedding

আরবাজ়ের বিয়ের প্রস্তুতি শুরু, কারা রয়েছেন অতিথি তালিকায়, কোথায় বসছে বিয়ের আসর?

নতুন জীবন শুরু করতে চলেছেন আরবাজ়। দ্বিতীয় বার ফের বিয়ে করছেন অভিনেতা, সঙ্গে রয়েছে তাঁর ও মালাইকার ছেলে নিরহান। আর কারা কারা থাকছেন এই বিয়েতে?

আরবাজ়ের বিয়েতে আমন্ত্রিত কারা কারা?

আরবাজ়ের বিয়েতে আমন্ত্রিত কারা কারা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৮:৩০
Share: Save:

আরবাজ় খানের বিয়ে। মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে তা-ও বেশ কয়েক বছর কেটে গিয়েছে। মাঝে চার বছর সম্পর্কে ছিলেন ইতালিয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে। চলতি বছরই সম্পর্ক ভেঙেছে জর্জিয়া-আরবাজ়ের। এ বার সোজা বিয়ে করতে চলেছেন অভিনেতা। কানাঘুষো চলছিলই ২৪ তারিখে বিয়ে করবেন আরবাজ়। বেলা গড়াতেই বোন অর্পিতা খানের বাড়িতে সবার প্রথমে পৌঁছন আরবাজ়। তারপর ঢোকেন মালাইকা-আরবাজ়ের ছেলে নিরহান। আর কারা কারা থাকছেন এই বিয়েতে?

বলিপাড়ার রূপটান শিল্পী সুরা খানকে বিয়ে করছেন অভিনেতা। পটনা শুক্লা’-র সেটে একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি বন্ধুত্ব তৈরি হয় আরবাজ় এবং সুরার মধ্যে। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। বলিপাড়ার অন্দরের খবর, নিজেদের প্রেমকে পরিণতি দিতে আগ্রহী তাঁরা দু’জনেই। সেই কারণেই নাকি তড়িঘড়ি বিয়ের প্রস্তুতি নিয়েছেন তাঁরা। কানাঘুষো, বড়দিনের এক দিন আগে ব্যক্তিগত পরিসরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ় এবং সুরা। সেই মতো আরবাজ়ের বিয়েতে উপস্থিত রয়েছে গোটা খান পরিবার। বাবা সেলিম খান, মা সলমা খান, হেলেন-সহ ইতিমধ্যেই এসে পৌঁছেছেন সলমনের চর্চিত বান্ধবী ইউলিয়া ভন্তুর। আলোকচিত্রীদের দেখে হাসি মুখে পোজও দেন ইউলিয়া। সাদা গাড়িতে গোলাপি রংয়ের হিজাবে মুখে ঢেকে অর্পিতার বাড়িতে পৌঁছন আরবাজ়ের হবু স্ত্রী। বোঝাই যাচ্ছে একেবারে ঘনিষ্ঠ আত্মীয় পরিজনদের উপস্থিতিতেই নিকাহ্ সারছেন আরবাজ়, পা দিতে চলেছেন নতুন এক জীবনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE