Advertisement
১৬ মে ২০২৪

আরবাজ়ের বিয়ে, এ দিকে বড়দিনে প্রাক্তন ভ্রাতৃবধূ মালাইকাকে কী উপহার পাঠালেন সলমন?

শুরু হয়ে গিয়েছে আরবাজ় খানের বিয়ের প্রস্তুতি। এর মাঝেই ভাইয়ের প্রাক্তন স্ত্রীকে কী উপহার পাঠালেন সলমন?

(বাঁ দিক থেকে) আরবাজ় খান, মালাইকা আরোরা, সলমন খান।

(বাঁ দিক থেকে) আরবাজ় খান, মালাইকা আরোরা, সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৮
Share: Save:

মায়ানগরীতে গুঞ্জন, ২৪ ডিসেম্বরই বিয়ে করতে চলেছেন আরবাজ় খান। সদ্য প্রেম ভেঙেছে আরবাজ়ের। তার মাসখানেক পার হতে না হতেই ফের বরের সাজে সলমনের মেজো ভাই। তবে সে সবে বিশেষ হেলদোল নেই সলমনের। বড়দিন উপলক্ষে ভাইয়ের প্রাক্তন স্ত্রী মালাইকাকে বড়দিনের উপহার পাঠালেন সলমন। সমাজমাধ্যমের পাতায় তাঁর ছবিও দিলেন মালাইকা।

সলমনের সংস্থা ‘বিয়িং হিউম্যান’ পরিবারের তরফে একগুচ্ছ উপহার পাঠানো হচ্ছে বলিপাড়ার তারকাদের। সান্তা টুপি, মোজা, স্কার্ফ, চকোলেট পাউডার এবং স্ন্যাকসে ভর্তি বাক্স... আরও কত কী! শুধু তা-ই নয়, সঙ্গে রয়েছে মিষ্টি একটি বার্তা। যেখানে লেখা, ‘‘বড়দিনের শুভেচ্ছা। নতুন বছর ভাল কাটুক। তোমার বন্ধুত্ব আর পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ। আশা করছি, এই ছোট্ট উপহার তোমার মুখে হাসি ফোটাবে, ঠিক যেমন তোমার উপস্থিতি আমাদের মুখে হাসি ফোটায়। ভালবাসা-সহ, সলমন খান ও বিইং হিউম্যান।” মালাইকা এই সব ক’টি উপহারের ছবি সমাজমাধ্যমের পাতায় দিতেই রসিকতা শুরু। অনেকের ধারণা, আরবাজ় বিয়ে করতে চলেছেন বলেই মালাইকাকে উপহার পাঠিয়েছেন সলমন!

সলমনের দেওয়া উপহার।

সলমনের দেওয়া উপহার। ছবি: ইনস্টাগ্রাম।

১৯ বছরের দাম্পত্যের পর ২০১৭ সালে মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় আরবাজ়ের। তার পরেই ইটালিয়ান মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির প্রেমে পড়েন সলমনের ভাই। চার বছরের থেকে বেশি সময় জর্জিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে ২২ বছরের ছোট জর্জিয়ার সঙ্গেও সম্পর্ক টেকেনি আরবাজ়ের। এ বার রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন আরবাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE