• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অর্জুন-মালাইকার বিয়ে? প্রশ্নের উত্তরে আরবাজ বললেন...

celebs
অর্জুন, মালাইকা এবং আরবাজ।

Advertisement

অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি ভেঙে গিয়েছে  মালাইকা আরোরা এবং আরবাজ খানের দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য। অর্জুন-মালাইকার সম্পর্কের জল্পনা বলিউডে নতুন নয়। শোনা গিয়েছিল, আগামী এপ্রিলেই নাকি বিয়ে করতে পারেন তাঁরা। যদিও বিয়ের বিষয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউ। কিন্তু মুম্বইতে এক অনুষ্ঠানে অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে এ বার প্রশ্ন করা হল মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানকে।

অনেকেই ভেবেছিলেন, এ প্রশ্ন শুনে হয়তো রেগে যাবেন আরবাজ। রিঅ্যাক্ট করবেন প্রকাশ্যেই। কিন্তু প্রশ্ন শোনা পর আরবাজের আচরণে কোনও রাগ ছিল না। তিনি উত্তর না দিয়ে সাংবাদিকদের এড়িয়েও যাননি। শুধু হেসেছেন। নির্দিষ্ট ওই প্রশ্নেরই শুধু উত্তর দেননি, সাংবাদিকদের পরের প্রশ্ন করতে অনুরোধ করেছেন।

বলিউড সূত্রে খবর, আগামী এপ্রিলেই গাঁটছড়া বাঁধবেন অর্জুন-মালাইকা। না! নির্দিষ্ট দিন এখনও ঘোষণা করেননি তাঁরা। তবে, শোনা যাচ্ছে, গির্জায় গিয়ে খ্রিস্টান মতে বিয়ে করতে পারেন এই জুটি। মালাইকার বোন অমৃতা আরোরাও শাকিল লাদাককে খ্রিস্টান মতেই বিয়ে করেছিলেন।

দেখুন, বিনোদনের নানা কুইজ

সম্প্রতি কর্ণ জোহরের শো-এ হাজির হয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন কিরণ খের এবং বীর দাস। অ্যাওয়ার্ড এপিসোড উপলক্ষ্যে উপস্থিত ছিলেন এই তিন সেলেব। সেখানে কর্ণ জানতে চান, সেরা পুরুষ পারফর্মার কে? কিরণ সঙ্গে সঙ্গে উত্তর দেন, ‘আমি বলব অর্জুন কপূর’। তার পরই মালাইকা হেসে বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি। এ ভাবে হোক বা অন্য ভাবে…।’

আরও পড়ুন, রূপান্তরিত শ্রী-র বলিউড ডেবিউ

এর আগে মালাইকা ‘এএম’ অর্থাত্ তাঁর এবং অর্জুনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট— বহু বার এক সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তাঁরা এক সঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন