×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জানুয়ারি ২০২১ ই-পেপার

ফুলশয্যায় বাধা, ভাঙতে চলেছে আবির-নিরুপমার বিয়ে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা০৪ ডিসেম্বর ২০২০ ১৭:৩৪
'ওগো নিরুপমা' ধারাবাহিকে  অর্কজা আচার্য এবং গৌরব রায়চৌধুরী। নিজস্ব চিত্র।

'ওগো নিরুপমা' ধারাবাহিকে অর্কজা আচার্য এবং গৌরব রায়চৌধুরী। নিজস্ব চিত্র।

‘আরেকটু নাচ শিখবেন? নাকি আরেকটু শিক্ষা দেব?’ হতচকিত নিরুপমাকে ভারী গলায় কেটে কেটে এ ভাবেই শাসালেন আবির। ফুলশয্যার সন্ধেয় নব পরিণীতাকে এ কী সম্বোধন স্বামীর! পার্টিতে উদ্দাম উচ্ছ্বাসে বাজছে অমিতাভ বচ্চনের গাওয়া ‘বাগবান’ ছবির পার্টি সং ‘চলি চলি ফির চলি চলি’।

অপমানিত নিরুপমা সরে যেতেই আবিরের বাহুলগ্না এক সুন্দরী!

ব্যাক টু ব্যাক আরও একটি ভিডিয়ো বৃহস্পতিবার সন্ধে থেকে ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বসে নিজেদের নানা গল্প শোনাচ্ছেন ওই একই নবদম্পতি। লাইভে এসে। তাঁদের মধ্যে কোনও মালিন্য নেই। বরং একে অপরের সঙ্গে অনায়াসে মিলেমিশে গিয়েছেন।

Advertisement

এটা কী হল?

এ বার বিস্ময়ে হাবুডুবু দর্শক এবং নেটাগরিকরা। স্টার জলসার ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের প্রোমো বলছে, কোনও দিনই আবিরের মনে দাগ কাটতে পারেনি নিরুপমা। তার রূপ নেই বলে। আবিরের সেই অবজ্ঞা ফুলশয্যার সন্ধেতেই স্পষ্ট নিরুপমার মায়ের চোখেও। এক জন মা কী করে মেনে নেন আত্মজার অপমান? তাই তিনি বিয়ে ভেঙে দেওয়ার ঘোষণা করছেন সবার উপস্থিতিতে।


সত্যিই ফুলশয্যা হবে না আবির-নিরুপমার? নাকি হুঁশ ফিরবে আবিরের?

উত্তর জানে ছোট পর্দা। তবে লাইভ আড্ডায় ‘নিরুপমা’ (অর্কজা আচার্য) ‘আবির’-কে(গৌরব রায়চৌধুরী) জানালেন, মঞ্চে অভিনয় করতে করতেই ডাক পান এই চরিত্রে অভিনয়ের। ধারাবাহিকের চরিত্রও যে এত বলিষ্ঠ হতে পারে, ছোট পর্দায় অভিনয়ের সুযোগ না পেলে জানতেন না। একই সঙ্গে তাঁর দাবি, অনেক কিছু শিখতে শিখতে চলেছেন প্রথম ক্যামেরা ফেস করে।

পাশাপাশি অর্কজার দাবি, এখনও সুন্দর-অসুন্দরের চোরা লড়াই রয়েছে শিক্ষিত সমাজে। সেই জন্যেই ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ থেকে ‘ফেয়ার’ উঠলে খবর হয়! তাই ‘ওগো নিরুপমা’র মতো ধারাবাহিকের প্রয়োজন রয়েছে এখনও।

Advertisement