×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

শরীরচর্চার যুগলবন্দি? মুঠোফোনে এক ফ্রেমে ধরা পড়লেন দিব্যজ্যোতি-রোশনি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ এপ্রিল ২০২১ ১৮:৪১
দিব্যজ্যোতি-রোশনি

দিব্যজ্যোতি-রোশনি

কী ভীষণ মিল দু'জনের মধ্যে! নামে, কাজে, নেশাতেও। দিব্যজ্যোতিতে ‘জ্যোতি’ অর্থাৎ আলোর প্রকাশ। রোশনি নিজেই আলোর প্রতিশব্দ। পেশায় দু'জনেই অভিনেতা। নেশা কী? শরীরচর্চা। এই শরীরচর্চা ঘিরেই যত গণ্ডগোল। এক সঙ্গে জিম করতে করতে হঠাৎই এক ফ্রেমে বন্দি দিব্যজ্যোতি দত্ত-রোশনি তন্বী ভট্টাচার্য।

ঘটনাটা কী? দীর্ঘ দিন ধরেই এক সঙ্গে নিয়মিত শরীরচর্চা করেন ‘দেশের মাটি’র ‘কিয়ান’ আর ‘ফেলনা’র ‘শ্রুতি’। কখনও তাঁরা এক ফ্রেমে ধরা দেননি। সম্প্রতি সেই অঘটন ঘটেছে। এবং তাতেই ভাইরাল ২ তারকার ইনস্টাগ্রাম পোস্ট। একটিতে দিব্যজ্যোতি আর রোশনি পরস্পরের বেশ কাছাকাছি। অভিনেতার কাঁধে মাথা রেখে পরম নিশ্চিন্তে ছবি তুলেছেন রোশনি। রিল ভিডিয়োয় জমিয়ে নেচেছেন দু'জনে। ছবি এবং ভিডিয়ো বলছে, জমে গিয়েছে তারকা যুগলের রসায়ন। নেটাগরিকেরাও সেই বিষয়ে একমত। সেই সঙ্গে উঠেছে কিছু প্রশ্নও।

সে সবের উত্তর খুঁজতে রোশনির সঙ্গেই সরাসরি কথা বলেছিল আনন্দবাজার ডিজিটাল। নায়িকা কথাই শুরু করলেন দিব্যজ্যোতিকে ‘ভাই’ সম্বোধন করে! তাঁর দাবি, ‘‘দিব্যজ্যোতি আমার ভাইটু। আমরা এক জিমে শরীরচর্চা করি। এক মধ্যে দয়া করে অন্য মানে খুঁজবেন না।’’ এক ফ্লোরে না হলেও একই স্টুডিয়ো পাড়ায় যাতায়াত। দেখা হয়? ততক্ষণে মুখে কুলুপ রোশনির।

Advertisement

কথা বলেছেন দিব্যজ্যোতিও। রোশনিকে তাঁর সম্বোধন ‘দিদি’! ‘‘রোশনিদি আর আমি তো প্রায়ই কাজের পর অনেক রাত পর্যন্ত এক সঙ্গে জিম করি!’’ সেই জিম করতে করতেই হঠাৎ এক সঙ্গে ছবি তোলার ভাবনা। অভিনেতা এও জানিয়েছেন, স্টুডিয়ো পাড়ায় নাকি একেবারেই দেখাসাক্ষাৎ হয় না তাঁদের। যাবতীয় আড্ডা জিমখানাতেই। তার পরেই দিব্যজ্যোতির কটাক্ষ, ‘‘৩টি ছবি আর ১টি রিল ভিডিয়ো। এতেই এত গুঞ্জন!’’

ধারাবাহিকে ‘কিয়ান-নোয়া’র বিয়ের পর্ব সম্প্রচারণের সময় অভিনেতা আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, যাঁকে ভালবাসবেন তাঁর সঙ্গে ৮৫ বছর বয়স পর্যন্ত চুটিয়ে সংসার করবেন। ঘরে ভরে উঠবে নাতি-পুতিতে। দিব্যজ্যোতির দিব্যদৃষ্টি কী বলছে? রোশনিই কি তাঁর সেই অশীতিপর জীবনের সঙ্গিনী? সাড়া মেলেনি অভিনেতার দিক থেকে। তবে ভিডিয়োর দর্শক আর ছবির লাইক সংখ্যা বলছে, ‘যা রটে, তার কিছু তো বটে’!

Advertisement