×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জানুয়ারি ২০২১ ই-পেপার

প্রেম করছেন ক্রুশল-অদ্রিজা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা২৩ নভেম্বর ২০২০ ১৯:৩১
ক্রুশল-অদৃজা।

ক্রুশল-অদৃজা।

দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল। ছবি বলছে, জনপ্রিয় দুই তারকা ক্রুশল আহুজা আর অদ্রিজা রায়ের মধ্যে নাকি ‘স্পেশ্যাল’ কিছু চলছে? দু’জনের হাসি, কাছাকাছি দাঁড়িয়ে পোজ দেওয়া প্রশ্ন তুলেছে, প্রেম করছেন নাকি ক্রুশল-অদ্রিজা?

টেলিপাড়ায় গুঞ্জনও রটেছে, ১ অক্টোবর থেকে নাকি ডেট করছেন তাঁরা।

এ কথা সত্যি? কীভাবে আলাপ তাঁদের? ক্রুশল-অদ্রিজা দু’জনেই আনন্দবাজার ডিজিটালকে জানালেন, ‘‘আমরা খুব ভাল বন্ধু গত এক মাস ধরে। মাত্র এক মাসে প্রেম বা বিশেষ কোনও অনুভূতি কি তৈরি হয়?’’

Advertisement

তার পরেই তাঁরা এলেন আলাপের প্রসঙ্গে। জানালেন, ২০১৮-য় এক সঙ্গে কাজের কথা হয়েছিল। তাঁরা লুক সেট এবং অডিশন দিতেও এসেছিলেন। সেই প্রথম দেখা। কিন্তু কোনও কথা বিনিময় হয়নি সে দিন তাঁদের মধ্যে! অদ্রিজার কথায়, ‘‘ক্রুশলের এই চুপ করে থাকা কিন্তু সেদিন মোটেই ভাল লাগেনি। ভেবেছিলাম, ও কী এ রকমই?’’একই অনুভূতি হয়েছিল ক্রুশলেরও।

দু’জনেরই ভুল ভেঙেছে চলতি বছরের অক্টোবরে। একটি অ্যাড শ্যুট করতে এসে। ঘটনাচক্রে সেদিনও একে অন্যের মুখোমুখি। সেদিন প্রথম কথা হয় তাঁদের। আর তার পরেই বুঝতে পারেন তাঁরা, ‘‘আমাদের ওয়েভ লেন্থে মেলে।’’

আরও পড়ুন: দু'টি ছবি হাতছাড়া করার আফসোস এত বছর পরেও রয়ে গেছে জুহি চাওলার

দুই তারকাই জানিয়েছেন, ক্রমশ দুই তরফের বন্ধুদের মধ্যেও ভাল বন্ডিং তৈরি হয়ে গিয়েছে। ফলে, যখনই তাঁরা এক সঙ্গে বেরোন, একটা গ্যাং সঙ্গে থাকে। কাজের ফাঁকে আড্ডা, ফোনও চলে।

নতুন বছরে এই বন্ধুত্ব কি বিশেষ কোনও নাম পাবে? ‘‘এখনই এ সব নিয়ে ভাবছিই না আমরা’’ এক সঙ্গে অকপট ক্রুশল-অদ্রিজা।

আরও পড়ুন: পার্টিতে সবার সামনে শাহরুখের কলার চেপে ধরেন সলমন, হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই তারকা

সেই সঙ্গে মিষ্টি প্রমিস, যদি কিছু ঘটে তাহলে দুই তরফ থেকেই সবার আগে ফোন আসবে আনন্দবাজার ডিজিটালের কাছে।

Advertisement