×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০১ অগস্ট ২০২১ ই-পেপার

বিয়ের দিন ঘোষণা করলেন মালাইকা-অর্জুন?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ মার্চ ২০১৯ ১৪:১৬
অর্জুন এবং মালাইকা।

অর্জুন এবং মালাইকা।

না! আর লুকোচুরি নয়। অর্জুন কপূরকে তিনি যে পছন্দ করেন তা প্রকাশ্যেই জানিয়েছেন মালাইকা আরোরা। রিলেশনশিপে রয়েছেন, তা ঘোষণা করেছিলেন অর্জুনও। এই জুটির বিয়ে নিয়ে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। এ বার সেই বহু প্রতিক্ষিত বিয়েই সম্ভবত হতে চলেছে।

বলিউড সূত্রে খবর, আগামী এপ্রিলেই গাঁটছড়া বাঁধবেন অর্জুন-মালাইকা। না! নির্দিষ্ট দিন এখনও ঘোষণা করেননি তাঁরা। তবে, শোনা যাচ্ছে, গির্জায় গিয়ে ক্রিশ্চান মতে বিয়ে করতে পারেন এই জুটি। মালাইকার বোন অমৃতা আরোরাও শাকিল লাদাককে ক্রিশ্চান মতেই বিয়ে করেছিলেন।

সম্প্রতি কর্ণ জোহরের শো-এ হাজির হয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন কিরণ খের এবং বীর দাস। অ্যাওয়ার্ড এপিসোড উপলক্ষে উপস্থিত ছিলেন এই তিন সেলেব। সেখানে কর্ণ জানতে চান, সেরা পুরুষ পারফর্মার কে? কিরণ সঙ্গে সঙ্গে উত্তর দেন, ‘আমি বলব অর্জুন কপূর’। তার পরই মালাইকা হেসে বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি। এ ভাবে হোক বা অন্য ভাবে…।’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

এর আগে মালাইকা ‘এএম’ অর্থাত্ তাঁর এবং অর্জুনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট— বহু বার এক সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তাঁরা এক সঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, সিনেমা চাইলে মেয়েকে যৌন সুবিধে দিতেই হবে! শুনতে হয়েছিল অভিনেত্রীর মাকে

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই তার কারণ বলে শোনা গিয়েছিল। আরবাজ-মালাইকার ১৬ বছরের ছেলে রয়েছে, আরহান। দিন কয়েক আগে মালাইকা এবং আরহানকে নিয়ে ডিনারে গিয়েছিলেন অর্জুন। এই নতুন সম্পর্কে আরহানও খুশি বলে মনে করছেন বলি মহলের একটা অংশ।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)



Tags:
Arjun Kapoor Malaika Arora Khan Bollywood Celebrities Celebrity Gossipঅর্জুন কপূরমালাইকা আরোরা খানমালাইকা আরোরা Malaika Arora

Advertisement