Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

নেহা আর হিমাংশ কি কাপল?

নিজস্ব প্রতিবেদন
১৯ জুন ২০১৮ ১২:২৫
নিজেদের রিলেশনশিপ নিয়ে কখনও খুল্লামখুল্লা কথা বলেননি। তবে আজকাল নেহা কক্কর আর হিমাংশ কোহালিকে প্রায় সব জায়গাতেই একসঙ্গে দেখা যাচ্ছে। হুমম... ব্যাপারটি কী?

নেহা কক্করের ‘কালা চশমা’ গানটা মনে আছে তো? ‘বার বার দেখো’তে ক্যাটরিনা কইফ আর সিদ্ধার্থ কপূরের সঙ্গে সঙ্গে এক সময় গোটা দেশকেও দুলিয়ে দিয়েছিলেন নেহা। সেই নেহার সঙ্গে হিমাংশের দেখা হয় ‘ইয়ারিয়া’র সেটে। হিমাংশের  প্রথম ফিল্ম। সেখানে ‘সানি সানি’তে গেয়েছিলেন নেহা। সেই শুরু।
Advertisement
প্রথম দেখার পর থেকেই ইনস্টাগ্রামে নেহা-হিমাংশের ছবিতে ছবিতে ছয়লাপ সোশ্যাল মিডিয়া। তবে ইনস্টাগ্রামে নিজেদের ‘বেস্টি’ বলে ডাকাডাকি করছেন তাঁরা। সে যাই বলুক না কেন। ছবির ভাষা কিন্তু অন্য কথা বলছে।

সম্প্রতি প্রথম বার অনস্ক্রিন শেয়ার করলেন দু’জনে। ‘ও হামসফর’ নামের এক মি‌উজিক ভিডিয়োতে দেখা গেল নেহা আর হিমাংশকে। রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গেই তা সুপারহিট।
Advertisement
শুধু যে নিজেদের সঙ্গেই সময় কাটাচ্ছেন নেহা আর হিমাংশ, তা কিন্তু নয়। একে অপরের পরিবারের সদস্যদের সঙ্গেও মেলামেশা রয়েছে তাঁদের। ছবিতে দেখুন নেহার ভাই-বোন সোনু এবং টনি কক্করের সঙ্গে কেমন মিলেমিশে গিয়েছেন হিমাংশ।

নেহার ফ্যানেরা তাঁকে একটা বিশেষ নামে ডাকেন। ‘নে-হার্টস’। এ তো গেল ফ্যানেদের কথা। নিজেদের কথা বলার সময় একে অপরকে কী নামে ডাকাডাকি করেন তাঁরা? হিংমাশকে নেহা ডাকেন ‘হি-ম্যান’বলে। আর নেহাকে তো নেহু বলেই ডাকাডাকি করেন ‘হি-ম্যান’।

আচ্ছা, নেহা আর হিমাংশের কি ঝগড়া হয় না? হয় হয়। আর সব ‘কাপল’দের মতোই ভুল বোঝাবুঝি মেটাতে প্যাচআপও করে নেন তাঁরা। ক্ষমা চেয়ে হিমাংশ লিখে দেন, “সে দিন খারাপ ব্যবহারের জন্য আমি দুঃখিত। কিন্ত আমাদের বন্ধনটা এতটা দুর্বল নয় যে একটা তুচ্ছ ব্যাপারেই তা ভেঙে যাবে। নেহু, ইউ আর মাই স্ট্রেন্থ। তুমি না বুঝলে কে বুঝবে?” আর তাতেই গলে জল নেহা।

গত ভ্যালেন্টাইন্স ডে-তেও একসঙ্গে কাটিয়েছেন দু’জনে। তা হলে তো কিছুই লুকিয়ে রাখলেন না নেহা-হিমাংশ। তাই না!