Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Nusrat and Yash: রবিবারের বৃষ্টি ভেজা সকালে কোথায় বেড়াতে গেলেন নুসরত এবং যশ?

কলকাতা ১৪ জুন ২০২১ ২০:৪৪
নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

দু’জনেই বেড়াতে ভালোবাসেন। একসঙ্গে বেড়াতে যান। বেড়ানোর ছবিও পোস্ট করেন নেটমাধ্যমে। কিন্তু একসঙ্গে ছবি দেন না। নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। রবিবারে বৃষ্টি ভেজা সকালে তাঁরা কি কোথাও বেড়াতে গেলেন?

তাঁদের ইনস্টাগ্রামের আলাদা ছবি কিন্তু সেই প্রশ্নই সামনে নিয়ে এল।

নুসরত সবুজে ঘেরা একটি কটেজের ছবি দিয়েছেন। সামনে আড্ডার জায়গা। দূর থেকে দেখা যায় লাল-সাদা সেই কটেজ। তিনি লিখেছেন নির্মল শান্ত পরিবেশ তাঁকে প্রবল ভাবে বেঁচে থাকার শক্তি দেয়। জায়গার নাম অবশ্য প্রকাশ করেননি নায়িকা। অন্য দিকে রবিবার ঘণ্টা খানেকের ফারাকে যশও নিজের ছবি পোস্ট করেন। নীল জিন্স আর বুকের বোতাম খোলা নীল শার্ট, কালো চশমায় তিনি নজর কেড়েছেন অসংখ্য অনুরাগীদের। একটু লক্ষ্য করলেই বোঝা যাবে যশের ছবির পটভূমিকায় যে লাল সাদা বাড়ি আছে নুসরতও সেই বাড়ির ছবি দিয়েছেন। ফলে দু’জনে যে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তা বুঝতে অসুবিধে হয় না। যদিও কেউ জায়গার কোনও নাম উল্লেখ করেননি।

Advertisement

গত বছর দু’জনে রাজস্থানে বেড়াতে গেলেও ‘যশরত’ একসঙ্গে ছবি দেননি। তাঁদের অজমের দরগাতে বেড়াতে যাওয়ার ভিডিয়ো প্রথম প্রকাশ্যে আনে আনন্দবাজার ডিজিটাল। তাঁদের সাম্প্রতিক ইনস্টাগ্রাম ঘাঁটলে আভাস পাওয়া যায়, ‘যশরত’ কখন কোথায় যাচ্ছেন, কী করছেন, ইত্যাদির। কোন দিন একসঙ্গে তাঁরা গাড়িতে ছিলেন, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে কোথায় আড্ডা দিচ্ছিলেন সব কিছুই এখন নেটাগরিকদের নজরে। কিন্তু নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর তাঁর পিতৃ পরিচয় নিয়ে কোনও কথা বলেননি যশ দাশগুপ্ত।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement