Advertisement
০৩ মার্চ ২০২৪
Darshana Banik

Hridaypur: সৌরভের ‘হৃদয়পুর’-এ দর্শনার আনাগোনা! নায়িকার পার্সেল সই করে নিচ্ছেন নায়ক?

সৌরভ-দর্শনা সম্পর্কে? টলিউড এমনই বলছে। নায়ক-নায়িকা কী বলছেন? খোঁজে আনন্দবাজার অনলাইন

সৌরভ-দর্শনা সম্পর্কে?

সৌরভ-দর্শনা সম্পর্কে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৩:৫৭
Share: Save:

রুপোলি পর্দার নায়ক-নায়িকারা বড় রঙিন! সৌরভ দাস, দর্শনা বণিকের কথাই ধরুন। গুঞ্জন, ইদানীং তাঁরা যেমন ফ্রেমে রয়েছেন তেমনই নাকি প্রেমেও! ইতিউতি সর্বত্র একসঙ্গে ধরা দিচ্ছেন। প্রায়ই নাকি সৌরভের বাড়ির সামনে নায়িকার গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এমনকি, দর্শনার নামে কোনও পার্সেল এলে সেটা সই করে নিচ্ছেন সৌরভ! ‘রিষ’-এর পরে ফের নায়ক-নায়িকা জুটি বেঁধেছেন সৌমজিৎ আদকের আগামী ছবি ‘হৃদয়পুর’-এ। টলিউড বলছে, এই সূত্রেই নাকি সৌরভের ‘হৃদয়পুর’-এ নায়িকার অনায়াস আনাগোনা!

এর আগেও দর্শনার নাম জড়িয়েছিল ‘সিক্স’ ওয়েব সিরিজের দক্ষিণী নায়ক নিশান, ‘ল্যাবরেটরি’র নায়ক অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে। প্রায় প্রতি নায়কের সঙ্গেই তাঁকে নিয়ে গুঞ্জন। ব্যাপার কী? জানতে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। ‘হৃদয়পুর’-এর ‘শ্রেয়া’র দাবি, ‘‘এখন সৌরভের সঙ্গে পর পর কাজ চলছে। কাজ উপলক্ষে দেখাও হচ্ছে। একসঙ্গে প্রচারে যাচ্ছি। একে অন্যের ছবি-মুক্তিতেও হাজির থাকছি। সবাই আমাদের ঘন ঘন দেখতে পাচ্ছেন। সেখান থেকেই হয়তো প্রেম খুঁজে নিচ্ছেন।’’ তার পরেই হাসতে হাসতে জানিয়েছেন, সৌমজিতের ছবিতে কিন্তু এত গোবেচারা প্রেম করবেন না তাঁরা। সেখানে তিনি ডাকাবুকো মেয়ে। সৌরভকে রীতিমতো নাকানিচোবানি খাওয়াবেন।

আনন্দবাজার অনলাইন কথা বলেছিল সৌরভের সঙ্গেও। শুরুতেই সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি। বলেছেন, ‘‘দর্শনার প্রথম নায়ক আমি। ছোটপর্দা দিয়ে আমাদের যাত্রা শুরু। সাত বছরের বন্ধুত্ব। আর পরিচালক সৌমজিৎ ১০ বছরের বন্ধু। ফলে, আমাদের তিন জনকে একসঙ্গে সবাই দেখতে পাবেন। এবং দরকারে একে অন্যের পার্সেলও সই করে নেব। কেউ অবাক হবেন না।’’ দর্শনার মতোই সৌরভের নামের পাশে জায়গা করে নিয়েছে অনিন্দিতা বসু এবং মধুমিতা সরকারের নাম। ‘মন্টু পাইলট’ তাঁর ‘ক্যাসানোভা’ ইমেজ মুছতেই নাকি আগামী ছবিতে ‘ভাল ছেলে’ হয়ে ফিরছেন!

২ জুলাই থেকে ছবির কারণে অভিনেতারা বিশেষ মহড়া দেবেন। শ্যুট শুরু হবে সম্ভবত ১ অগস্ট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE