Advertisement
২৪ এপ্রিল ২০২৪
sushmita sen

Sushmita Sen: বাড়ি ছেড়ে আলাদা থাকছেন প্রেমিক, ভাঙন ধরল সুস্মিতার রূপকথার প্রেমে?

নিন্দকেরা বলছেন, প্রাক্তন বিশ্বসুন্দরী এবং উঠতি মডেলের সম্পর্কের বাঁধন আলগা হয়েছে। তাঁদের ঘনিষ্ঠবৃত্তের এক ব্যক্তিও সিলমোহর দিয়েছেন জল্পনায়।

ফাটল ধরেছে সুস্মিতা-রোহমানের সম্পর্কে?

ফাটল ধরেছে সুস্মিতা-রোহমানের সম্পর্কে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১৩:৫২
Share: Save:

ভাঙন ধরেছে সুস্মিতা সেন এবং রোহমান শলের রূপকথার প্রেমে?

আপাতত এই প্রশ্নেই উত্তাল বলিউড। নিন্দকেরা বলছেন, প্রাক্তন বিশ্বসুন্দরী এবং উঠতি মডেলের সম্পর্কের বাঁধন খানিক আলগা হয়েছে। তাঁদের ঘনিষ্ঠবৃত্তের এক ব্যক্তিও সিলমোহর দিয়েছেন জল্পনায়। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, রোহমানের সঙ্গে সুস্মিতা সব সম্পর্ক ছিন্ন করেছেন। এমনকি অভিনেত্রীর বাড়ি থেকেও বেরিয়ে গিয়েছেন রোহমান। আলাদা থাকছেন তাঁরা। আপাতত বন্ধুর বাড়িতে আশ্রয় নিয়েছেন উঠতি মডেল।


সম্পর্কের শুরু থেকেই সুস্মিতা এবং তাঁর দুই মেয়ের সঙ্গে একই বাড়িতে থাকতেন রোহমান। শোনা গিয়েছিল, বিয়ের পরিকল্পনা করছিলেন তাঁরা।

রোহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় সুস্মিতার। নিজের ইনবক্সে রোহমানের একটি মেসেজ দেখতে পান ‘ম্যায় হুঁ না’-র চাঁদনী। সেখান থেকেই কথোপকথন শুরু। কথা বলতে বলতে ভাল লাগা। ভাল লাগা থেকেই বয়সে ১৫ বছরের ছোট রোহমানের প্রেমে পড়েন সুস্মিতা। সময়ের সঙ্গেই সুস্মিতার পরিবারের সদস্য হয়ে ওঠেন রোহমান। কিন্তু আচমকাই কেন ফাটল ধরল তাঁদের সম্পর্কে? উত্তর খুঁজছে বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sushmita sen Rohman shawl Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE