Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arijit Singh

আইপিএলে ধোনির পা ছুঁয়েছিলেন অরিজিৎ, শহর ছাড়ার সময় কাকে জড়িয়ে ধরলেন ‘কেশরিয়া’ গায়ক?

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক ও শ্রোতাদের মন ভরিয়েছেন সুপারহিট গানে। পারফরম্যান্স শেষেই অরিজিৎ সিংহ ফিরে গেলেন প্রিয় মানুষের কাছে। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল তাঁর প্রেমের মিষ্টি মুহূর্ত।

Arijit Singh gave a tight hug to his wife after IPL performance at Ahmedabad airport, video went viral on internet.

আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে অনুরাগীদের মনোরঞ্জন করেন অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১১:১৪
Share: Save:

দীর্ঘ পাঁচ বছর পরে রাজকীয় ভাবে ফিরেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, যার পোশাকি নাম আইপিএল। জাঁকজমকের সঙ্গেই টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে ৩১ মার্চ। দুই দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনা ও তমন্না ভাটিয়ার পাশাপাশি উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছেন অরিজিৎ সিংহ। অরিজিতের গানে মজেছেন স্টেডিয়ামে উপস্থিত দর্শক, শ্রোতা, অনুরাগী থেকে শুরু করে আইপিএলের দলের খেলোয়াড়রাও। তবে পারফরম্যান্স শেষে অরিজিৎ মজেছেন নিজের প্রিয় মানুষে। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে জনপ্রিয় গায়কের সফরসঙ্গী ছিলেন তাঁর স্ত্রী কোয়েল সিংহ। আমদাবাদ থেকে ফেরার পথে বিমানবন্দরে প্রেমালাপে মজলেন স্বামী-স্ত্রী। সমাজমাধ্যমে ভাইরাল হল দম্পতির মিষ্টি প্রেমের সেই মুহূর্ত।

‘রং দে তু মোহে গেরুয়া’ থেকে ‘কেশরিয়া’। অরিজিৎ সিংহের গানের ছত্রে ছত্রে প্রেমের ইস্তেহার। তবে শুধু তাঁর গানেই নয়, গায়কের জীবনেও প্রেমের খামতি নেই। স্ত্রী- দুই পুত্রকে নিয়ে সুখী সংসার তাঁর। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও খ্যাতি অর্জন করেছেন। তবে ব্যক্তিগত জীবনে খুবই সাদামাটা অরিজিৎ সিংহ। তাঁর প্রেমও নামজাদা ব্যক্তিত্বদের মতো ক্যামেরাসর্বস্ব নয়, বরং আদুরে মুহূর্তগুলো ব্যক্তিগত পরিসরে রাখতেই বেশি পছন্দ করেন অরিজিৎ। তবে আমদাবাদ বিমানবন্দরে তার ব্যতিক্রম ঘটল শুক্রবার। আইপিএলের উদ্বোধনী পারফরম্যান্স শেষে ফেরার সময় স্ত্রীকে জড়িয়ে ধরলেন ‘চন্না মেরেয়াঁ’ গায়ক। আদুরে সেই মুহূর্ত যে অরিজিতের গানের চেয়ে কিছু কম প্রেমমাখা নয়। তাতেই মজলেন গায়কের অনুরাগীরা। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিয়ো দেখে অনুরাগীদের দাবি, বাস্তব জীবনে এই প্রেমিকসুলভ মনোভাবের জন্যই এত দরদ দিয়ে প্রেমের গান গাইতে পারেন অরিজিৎ।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার দিন কয়েক আগেই আন্তর্জাতিক স্তরে অনবদ্য এক স্বীকৃতি অর্জন করেছেন অরিজিৎ সিংহ। স্পেনের অন্যতম জনপ্রিয় ফুটবল স্টেডিয়াম ক্যাম্প ন্যুয়ে জায়গা করে নিয়েছিল তাঁর হিন্দি গান ‘বইরিয়া’। রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার ‘এল ক্লাসিকো’ ম্যাচ চলাকালীন ডিজিটাল বোর্ডে দেখা গিয়েছিল ‘বইরিয়া’র ঝলক। এই প্রথম কোনও ফুটবল মাঠের ডিজিটাল বোর্ডে জায়গা পেল কোনও বলিউড গান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE